বান্দর বন পরিবার নিয়ে ঘুরতে যেতে চাই, থাকার জন্য নিরাপদ হোটেল কোনটি ভাল হবে? তার ভাড়া কেমন হবে, আর ঘুরার জন্য কোন কোন যায়গা আছে বলবেন।  আর কিছু sujjest করবেন। পারলে হোটেলের ফোন নাম্বার দিবেন। তাহলে কৃতঙ্গ থাকবো।  :)


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বান্দরবনে পর্যটন কর্পোরশনের একটি হোটেল মেঘলাতে অবস্থিত । বিস্তারিত জানতে কল 0361-62741 . আর আরেকটি হলো হোটেল ফর স্টার । এটি বান্দরবন বাজারে অবস্থিত । বিস্তারিত জানতে কল 01813278731

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যারা বান্দরবান যেতে চান তাদের জন্য কিছু জরুরী ফোন নাম্বার- – চান্দের গাড়ীঃ জিয়া ড্রাইভারঃ ০১৮১২৫৭২৬৯১ ( ৪/৫ হাজার টাকা লাগে সারাদিন )। – হোটেল সাঙ্গুঃ ০১৫৫৬৫২৯৫৮৭ (৫০০ থেকে ১০০০ টাকা প্রতি রাত।দরাদরি করে নিবেন। হোটেলের মান খুব ভালো)। – হোটেল নিলগিরিঃ ০১৫৫৮৪২১৩১৯ ( ৩০০ থেকে ৫০০ টাকা প্রতি রাত, হোটেলের মান মোটামোটি, ভাই ব্রাদার মিলে থাকতে পারবেন আর কি!) –যদি ৫০-৬০ জন গ্রুপ হয়ে যান তাহলে খাবার এর ব্যপারে যোগাযোগ করতে পারেন রুপসি বাংলা রেস্তোরায়; ০১৮৪৯৮৮১৫৪০ (খাবারের মান ভালো) দেখার মত জায়গাঃ ১। নীলগিরি ২। স্বর্ণমন্দির ৩। মেঘলা ৪। শৈল প্রপাত ৫। নীলাচল ৬। মিলনছড়ি ৭। চিম্বুক ৮। সাঙ্গু নদী ৯। তাজিলডং ১০। কেওক্রাডং ১১। জাদিপাই ঝরণা ১২। বগালেক ১৩। মিরিঞ্জা পর্যটন কমপ্লেক্স ১৪। প্রান্তিক লেক ১৫। ঋজুক জলপ্রপাত ১৬। নাফাখুম জলপ্রপাত এছাড়া বান্দরবানে কয়েকটি ঝিরি রয়েছে। যেমনঃ চিংড়ি ঝিরি, পাতাং ঝিরি, রুমানাপাড়া ঝিরি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ