আসসালামুয়ালাইকুম,  ভাই আমি অনেক বড় সমস্যার মধ্যে আছি সেটা হল সিদ্ধান্ত হিনতা কোনাটা করব সবই আমার কাছে সহজ মনে হয়, কাজ নিয়ে অনে চিন্তাও করি পরে আর করা হয় না, আমি যে জিনিস নিযে চিন্তা করি সেটা পরে দেখা যায় অন্নকেউ করে ফেলে তাই আমি আমি সিদ্ধান্ত নিয়েছি তিনটা ব্যাবসা করব আপনাদের পরামশ অনুযায়ি

1। হোম সার্ভিস ব্যাবসা যেমন আমি সিলেট সদরে বসবাস করি এখানে অনেক বাসা বাড়ির অনেক প্রয়োজনিয় কাজ  যেমন ইলেকট্রিক, সেনেটারি, থাই এলমোনেনিয়াম, কাঠপেন্টারি, পেইন্ট, এসি,ফ্রিজ,সার্ভিসিং । কারন আমি ছোট থেকে ইলেকট্রিক বিষয় নিয়ে অনেক আগ্রহ ছিলাম পরবর্তিতে আমি গত 10 বৎসর জাবত একটি কোম্পানিতে চাকুরি করি সেখানে আমার এই সব কাজ নিয়েই আমার কাজ ছিলো লোকদিয়ে কাজ করানো মালামাল দেওয়া আনা সে সুবাদে আমার অনেক কাজের প্রতি মোটামটি ধারনা রয়েছে আমি চাইছি এখ্ন নিজে এই রকম ব্যাবসা শুরু করতে । এটা কি আমার জন্য ভালো হবে আর জদি হয় এই ব্যাবসার নাম কি দেব জেটা সবার কাছে পছন্দনিয় ।এই ব্যাবসার জুকি কেমন ?

2। আমার আরেকটা ব্যাবসা হচ্ছে এলএডি লাইট যেটা আমি পারস কিনে নিজে তৈরি করে নিজের নামে করতে চাই কারন এই লাইটের গোনাবলি অনেক কিন্তু দাম বেশি তাই সবাই ক্রয় করে না আমি কমদামে বিক্রি করব নিজে তৈরি করে গোনগত মানও ভালো থাকবে। এই ব্যাবয়ায় জুকি কেমন এটাকি আমি পারব ?

3। কোয়েল পাখির ব্যাবসা এটার জুকি কেমন আমি কি পারব ?

আমার পশ্ন অনেক বড় এবং অনেক বানান বুল হতে পারে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন । 


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি চাইলে একসাথে তিনটি ব্যবসাই করতে পারেন, এর থেকে যেকোনো ১টা করতে চাইলে আপনি প্রথমটা করুন,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ