facebook এ কিছু page এ বার্তা (hi, আমি কি আপনার pageএ editor হতে পারি) পাঠালে সাথে সাথে আমাকে আমার আইডির নাম ধরে জানিয়ে দেয় - "hi অমুক কিছুক্ষণ অপেক্ষা করুন, আমরা আপনার sms এর replay দিচ্ছি" ৷ এখন আমারও একটি 11,370 like এর page আছে, আমিও ওই page এর মত sms কীভাবে করব? বি.দ্র- আমার মোবাইলটি জাভা মোবাইল.
Share with your friends

জনাব পাগল নাম্বার ওয়ান, আমি আন্তরিক ভাবে দুঃক্ষিত। আপনার হ্যান্ডসেট টি যদি অ্যানড্রুয়েড হতো তবে Facebook Pages Manager এর সাহায্যে তা করতে পারতেন।

image

Talk Doctor Online in Bissoy App
Call

এই কাজের জন্য আপনাকে প্রথমে কম্পিউটার থেকে web.facebook.com এ ডুকতে হবে চাইলে আপনি এন্ড্রোয়েড ফোন থেকে গুগুল ক্রোম বা মজিলা ব্রাউজার দিয়ে কম্পিউটার ভার্সন করেও নিতে পারেন। এছাড়াও আপনি যাবাতেও ওয়েব ভার্সন করে নিতে পারেন। ফেসবুকে ডুকার পর আপনি আপনার পেইজে যাবেন। তারপর দেখবেন মেসেজ নামে একটা অপশন আছে ঐখানে ক্লিক করবেন। তারপর Add and Manage ক্লিক করবেন। যদি Add and Manage খুঁজে না পান তাহলে Filter by এ ক্লিক করবেন তারপর পেয়ে যাবেন। Add and Manage এ ক্লিক একটা বক্স আসবে সেখানে আপনার মেসেজটি লিখে Add দিয়ে দিবেন তাহলেই আপনারটায়ও এই রকম হবে। বি:দ্র: আপনার জাভা ফোনে কাজটি করা কঠিন কারণ জাভা ফোনে ওয়েব ভার্সন খুব আসতে আসতে চলে এবং বার বার মোবাইল ভার্সন হয়ে যায়। তাও আপনি চেষ্টা করতে পারেন।

Talk Doctor Online in Bissoy App