আমি একটা মেয়েকে অনেক ভালবাসি সে  ও আমায় অনেক ভালবাসে আমার বয়স ২৬ এবং মেয়ের বয়স ১৭ সে মাত্র এস.এস.সি পাস করেছে, সে অনেক দূরে একটা কলেজে ভর্তি হয়েছে, সে এখন আমায় বলছে সে কলেজে চলে যাওয়ার আগে তাকে যেন আমি গুপনে বিয়ে করে রাখি। সে ও বিয়ের বিষয়টা গুপন রাখবে যতদিন তার বাড়ীথেকে বিয়ে দেওয়ার জন্য চাপ সৃষ্টি না করে, আর আমিও যেন বিয়ের বিষয়টা গুপন রাখি। এখন আমি কিভাবে তাকে বিয়ে করবো? আর বিয়ে করলে কি আমি কোন বিপদে পরতে পাড়ি কি না বলবেন? 
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

এধরনের ব্যাপার সবসময় ঝুকিপূর্ণ। তবে যেহেতু মেয়েও রাজি তাহলে কোন কথা নেই। কিন্তু 18 বছর না হওয়া পর্যন্ত কাজিও বিয়ে পরাবেনে...সেই ক্ষেত্রে জটিলতা রয়ে গেল। তবে আপনি চেষ্টা করে দেখতে পারেন(আজকাল টাকা থাকলে অনেক কিছূই হয়)। এর জন্য আপনি স্বাক্ষী হিসবে দু একজন কে নিতে পারেন সাথে কিছু টাকা পয়সা আর চলে যান কাজির কাছে।। বিঃদ্রঃ একটা কথা আছে না "যাহা ঘটে তাহা কিছু হলেও রটে"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনাদের অভিভাবকদের বলতে পারেন ।তারা যদি রাজি হয় তো ভালো,না হলে আপনারা একটু ওয়েট করতে পারেন ।কারণ উনার তো এখন ও বিয়ের বয়স হয়নি ।পালিয়ে গিয়ে বিয়ে করলে হয়তো আপনারা সুখী হতে পারেন,কিন্তু আপনার পরিবারের তো একটা মান সম্মান আছে ।সব থেকে ভালো হয় অভিভাবকদের কথা শুনে কাজ করা,কারণ তারা তাদের সন্তানদের মঙ্গল চান ।আর বুঝিয়ে বললে তারা কেন শুনবেন না?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ