আমার বাবার তেমন টাকা ণাঈ একটা কম্পিউটার কেনার সামর্থ্য নাই। ___ আমি আউটসোর্সিং এ কাজ করতে চাইই। _____ তো আমি কি করতে পারি
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনে এন্ড্রোয়েট দিয়ে ইউটিউবে বিভিন্ন টিউটারিয়েল দেখে আউটসোসিং সম্বন্ধে ধারণা নিতে পারবেন । কিন্তু কাজ শিখতে আপনাকে কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করতে হবে । যদি এগুলো না থাকে তবে আপনে কোন সাইবার ক্যাফে এগুলো শিখে নিতে পারবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Miminul

Call

আপনি চাইলে নিচের গুলি দেখতে পারেন| এগুলি থেকে মোবাইল রিচার্জ করা যায়| আর ২ নং টা দিয়ে টাকা আয় করা যায়| মোবাইল রিচার্জের টাকা আয় করতে চাইলে এই লিংকে ক্লীক করে পোস্টটা দেখুন,এদুটো থেকে আমি অনেক বার মোবাইল রিচার্জ করেছি| আপনিও করতে পারেন|

১/ https://ans.bissoy.com/338159/?_e_pi_=7%2CPAGE_ID10%2C8002370205

২/ আর যদি টাকা আয় করতে চান, তাহলে আপনাকে WHAFF Rewards নামে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে গুগুল প্লে স্টর থেকে মাএ 10 mb।

২/ডাউনলোড করে ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। ভয় পাবেন না এটা আপনার ফেজবোক আইডির কোন ক্ষতি করবে না। আপনে চাইলে আপনার ফেক একটি আইডি ব্যবহার করতে পারেন।

৩/ফেজবুক আইডি দিয়ে লগিং করার পর আপনি welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে DS76854 লিখে OK ক্লিক করুন। আপনার কাজ শেষ।আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $.৩০US ডলার। বি: দ্র: এই code না লিখলে আপনি $ .৩০পাবেন না। শুধু $.২০ পাবেন|তাই সাবধনতার সহিত code DS76854 টি লিখুন।

৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু এপ ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। যেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে।এর চেয়ে বেসি দেয় আবার কম ও দেয়। আপনে এবাবে ও ডলার কামাতে পারবেন ৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড় সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন ০.৩০$ us ডলার।লগইন করার পর আপনাকে একটিInvitation কোড দেওয়া হবে যেমন: DS76854 আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন্ধুরকাছ থেকে পাবেন $০.৩০ US ডলার।আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে জাবে

৬/ডেইলী ফ্রি Rewards বোনাস,ঃ আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.০১$ ডলার

৭/play bonusঃ WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা এপ আপনে প্রতিদিন ওপেন করলে পাবেন ০.০১$ডলার।

৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.০১$।

WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা

আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ আন করতে পারবেন। জিবনে তো আনেক মেগাবাইট খরচ করেছেন এবার মাএ ২০ মেগাবাইট খরচ করে দেখেন।

এখান থেকে আপনে ১০০% টাকা পাবেন আমার কথা বিশ্বাস না হলে google বা google paly store এ গিয়ে app টা review check করুন।

আপনার অর্জিত US ডলার যখন $10.50=৮০০ টাকা হবে তখন তা আপনে আপনার মোবাইলে লোড দিতে পারবেন বা PayPal Account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন, গুগল প্লে-ষ্টোর থেকে পেইড সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, ফেসবুক পেইজ sponsored করে লাইক বাড়াতে পারবেন ও অনলাইনে শপিং করতে পারবেন।

১০০=$১

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ