প্রিয় "-----" আশা করি ভালো আছো,আমাকে তুমি কখনো এ চিনবে না,না চেনার এ কথা,কিন্তু পরিচয় দিলে ঠিক এ চিনবে, আমি ওই ছেলেটা যে প্রতিদিন তোমার মুখটি দেখার জন্য,রাস্তার পাশে দাড়িয়ে থাকে,অনেকদিন থেকে একটা কথা মনের মাঝে জমে আছে,কিন্তু, সাহস বা ভয় এই দুইটা নেই বলেই,বলব বলব করে বলতে পারছিনা, হ্যাঁ কি বলব হয়তো বুঝতে পেরেছো,আমি তোমাকে মন থেকে অনেক ভালোবাসি, যদি এতে আমার ভুল হয়,তাহলে ক্ষমা করে দিও,আমি,আমার মনের ভাব টা প্রকাশ করলাম, তোমার উত্তরের আশায় রইলাম, ইতি তোমার পথ চেয়ে থাকা "-------"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

প্রিয়তমা, হঠাৎ চলার পথে এক একটা মুখ একেবারে বুকের মধ্য গেঁথে যায়।এটা কেবল সৌন্দর্যের জন্য না।আর একটা কি গুন আছে-বোধ করি সচ্ছতা।এই মুখ হাজার মানুষের ভিড়েও চোখে পরে।সবচেয়ে বড় কথা হলো আমি তোমাকে আবিস্কার করেছি একটু একটু করে।মনের চোখ দিয়ে তোমাকে দেখেছি।মন বলে,স্বর্গ থেকে দেবী এসেছে আমাকে পৃথিবীর ধুলো বালি থেকে আচঁল দিয়ে ডেকে রাখার জন্য। তোমার মুখে কি দেখেছিলাম কে জানে!ফলে যা হবার তাই হলো-আমি মুহূর্তেই তোমাকে ভালোবেসে ফেললাম। বস্তুত ভালোবাসার মধ্য কোনো অপরাধ আমি দেখি না।কারন এতে মানুষের কোনো হাত নেই।কেমন একটা ইচ্ছায় অনিচ্ছায় হয়ে যায় ঈশ্বর'ই ভালো বলতে পারবেন। ইংরেজীতে যাকে বলে-Love is the gift of God.তাই শাস্তি আমাকে না দিয়ে তাকেই দিও!!শুধু আমারটা আমাকেই বুঝিয়ে দিলেই হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

আপনি মেয়েটিকে দেখেছেন, তাই মেয়েটি কেমন দেখতে, তার মধ্যে কি কি সুন্দরতা আছে, সেগুলি আাপনিই ভালো জানেন, তাই নিজে নিজেই আপনি একটি সুন্দর চিঠি লিখে নিতে পারবে, ,  মেয়েটির কোন কোন অঙ্গ দেখতে সবথেকে বেশি সুন্দর,  যেমন চোখ হতে পারে, চুল হতে পারে, সেগুল চিঠিতে উল্লেখ কর। দিন, াররও লিখে দিন, তোমার এই এই জিনিসটা,  এই এই স্বভাবটা আমার খুব ভালো লাগে, ইত্যাদি দিয়ে গুছিয়ে একটা চিঠি লিখে দিন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ