MdRoni25

Call

#9 ক্রমেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে নজরকাড়া পারফরম্যান্সে একের পর সাবেক ক্রিকেটারদের মন জয় করে নিচ্ছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। তাকে নিয়ে রীতিমতো গবেষণা শুরু করে দিয়েছেন বিপক্ষ দলগুলো। তবু তাকে খেলতে সমসা হচ্ছে বাঘা বাঘা ব্যাটসম্যানদের।

রান নিতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন ব্যাটসম্যানরা। বিশেষ করে ডেথ ওভারগুলোতে আরো বেশি দুবোর্ধ্য হয়ে উঠেছেন এই বোলার। অভিষেক হবার পর এখন পর্যন্ত যতজন বোলার শেষের ওভারগুলোতে বল করেছেন তাদের সবার চেয়ে মুস্তাফিজের ইকোনমি রেট কম। শেষ পাঁচ ওভারে মুস্তাফিজের ইকোনমি মাত্র ৬.৮২। আইপিএলে ৭ ম্যাচ খেলে নিয়েছেন ৮ উইকেট। সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটারদের মধ্যমণি হয়ে উঠেছেন বাংলাদেশের এই পেসার। আইপিএলের মাঠে নামার আগে ক্রিকেটাররা কী করেন তা নিয়ে দর্শকদের বেশ আগ্রহ। মুস্তাফিজুর মাঠে নামার আগে কী কাজ করেন সেটা নিয়ে আগ্রহের শেষ নেই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদেরও।

এবার এই রহস্যই ফাঁস করে দিলেন তার বাবা আবুল কাশেম গাজী। জি নিউজ জানিয়েছে, প্রতি ম্যাচে মাঠে নামার আগে মুস্তাফিজ তার বাবা ও মায়ের সঙ্গে কথা বলে আশীর্বাদ চান। এমন কোনও ম্যাচ নেই, যার আগে মুস্তাফিজ তার বাবা-মায়ের সঙ্গে ফোনে কথা বলে আশীর্বাদ চাননি।

এ ব্যাপারে মুস্তাফিজুরের বাবা আবুল কাশেম গাজী বলেছেন, 'প্রতিদিনই তার সঙ্গে আমরা কথা বলি। প্রতি ম্যাচের আগে ফোন করে আমার কাছে এবং ওর মায়ের কাছে আশীর্বাদ চায়। আমাদের সঙ্গে কথা না বলে কোনো ম্যাচেই সে মাঠে নামে না।'

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ