যদিও বলতে চরম লজ্জা লাগছে তবুও বলি।আমি অনেকদিন ধরে হস্থমৈথুন করি ।অনেকে বলে অনৈতিক কাজ,অনেকে বলে স্বাভাবিক প্রক্রিয়া । কিন্তু এর জন্যে নিজেকে অসভ্য ও আপরধী মনে হয় ।এর ফলসরূপ দিনে দিনে আমার শারীরিক ও মানসিক শক্তি দুর্বল হয়ে যাচ্ছে (শুক্রানুর স্বল্পতা কি এর কারণ না ক্যালসিয়াম)।লিঙ্গ গোড়া থেকে বাম দিকে বাঁকা (যদিও শুনেছি এটি স্বাভাবিক)।আমি মনে প্রাণে এটি পরিহার করতে চাই ।এর জন্যে কি কোন ঔষধ আছে ।এর ফলে ভবিষ্যতে বিয়ের পরে সন্তান নেওয়ায় কি কোন সমস্যা হতে পারে ?
শেয়ার করুন বন্ধুর সাথে

0 0 অভ্যাসটি দূর করার প্রধান উপায় হচ্ছে পাঁচ ওয়াক্ত নামাজ পড়া এবং পাক- পবিত্র থাকা। প্রথমত, ব্লু-ফ্লিম না দেখা। কারন, ব্লু-ফ্লিম হস্ত মৈথুনের হাতিয়ার।তাই এইসব কাজ করলে আপ্নি হস্তমোইথন হতে দুরে থাকবেন। ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

না হস্ত মৈথুন ছাড়ার কোন ঔষুধ নেই ঔষুধ হচ্ছে একমাত্র নিজের বিবেক ... আপনি যদি নিজেকে শুধরে নিতে পারেন, তবে আশা করি কোনো চিকিৎসার প্রয়োজন হবেনা এটি একটি গুনাহর কাজ নিজের হাতে নিজের বীর্যপাত ঘটানো পর্নগ্রাফি দেখা বন্ধ করুন, খারাপ চিন্তা থেকে দূরে থাকুন, উত্তেজিত অবস্থায় লিঙে হাত দিবেন না, ঠিকমতো নামাজ পড়ুন নামাজ ই মানুষ কে একমাত্র খারাপ কাজ থেকে বিরতো রাখে। ঠিকমতো পুষ্টিকর খাবার পযার্প্ত পানি পান করুন, খেলাধূলা করুন, আড্ডা দিন বন্ধুদের সাথে, কাজের প্রতি ব্যস্ত থাকুন কেননা অলস মস্তিষ্ক শয়তানের কারখানা এই কাজ গুলো করলে অবশ্যই এই বাজে অভ্যাস টি ছাড়া পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হ্যাঁ হস্তমৈথুন এর কারনেই আপনি দুর্বল হয়ে যাচ্ছেন। প্রথমে আগে আপনাকে হস্তমৈথুন ত্যাগ করতে হবে। নিচে হস্তমৈথুন ত্যাগ করার কিছু টিপস দিলাম ==> **আপনি অবশ্যই পাঁচ ওয়াক্ত নামায পড়বেন ** পর্ন বা খারাপ গল্প থেকে বিরত থাকুন। **মেয়েদের দিকে সুদৃষ্টিতে তাকাবেন। ** নিজের পরিবারের কথা চিন্তা করবেন, আপনার সাথে যারা আছে তাদের কথা ভাববেন। ** বাড়িতে বা রুমে কখনো একা থাকবেন না। ** কোনদিন করেন নাই, এমন নতুন কিছু করার চেষ্টা করুন। ** উপুর হয়ে ঘুমাবেন না। ** বিকেলের পরে উত্তেজক ও গুরুপাক খাবার খাবেন না। **গার্লফ্রেণ্ড বা প্রেমিকাদের সাথে শুয়ে শুয়ে, নির্জনে বসে প্রেমালাম করবেন না। ** ফোনসেক্স এড়িয়ে চলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ