শেয়ার করুন বন্ধুর সাথে
Call

1. সে সবসময় আপনার হাত ধরার চেষ্টা করবে। 2. কোন কারন ছাড়াই সে আপনার জন্য ছোট-খাটো উপহার কিনবে। 3. আপনার পরিবারের অন্য সদস্যেদের প্রতি তার আগ্রহ দেখাবে - খোঁজখবর নিবে। কারন একটি মেয়ে যখন কোন ছেলেকে পছন্দ করে তখন মেয়েটি ছেলেটির চারপাশের সবকিছুকে পছন্দ করা শুরু করে। 4. সামনাসামনি বসে কথা বলার সময় সে আপনার দিকে ঝুকে (সামনের দিকে) বসবে। 5. সে আপনার দিকে তাকিয়ে অকারনে (অধিক মাত্রায়) হাসবে। 6. সে আপনার সাথে ঠাট্টা- তামাশা করবে। 7. সে আপনার মন্তব্য কিংবা কৌতুক শুনে অট্ট হাসি হাসবে। 8. সে এমন সব কার্যক্রমের কথা উল্ল্যেখ করবে যেটাতে আপনার আগ্রহ আছে - তাহলে সে আপনার সাথে ওই কাজে অংশগ্রহন করতে পারবে (যেমন কোন অনুষ্ঠানে বা কোন বিশেষ রেস্টুরেন্টে খাওয়া)। 9. সে আপনার পাশাপাশি থাকতে চাইবে - অন্য বন্ধুরা যতটা না চাইবে তার চেয়ে বেশি। 0. আপনার সাথে কথা বলার সময় সে তার বান্ধবীর গলা জড়িয়ে ধরে বান্ধবীর পিছে দাড়াবে এবং স্থির না থেকে কিছুটা হেলে- ধুলে কথা বলবে। 1. সে প্রায়শই জিজ্ঞেস করবে নারীদের মাঝে আপনার কি ভাল লাগে এবং নারীর কোন বিষয়টি আপনার ভাল লাগে। 2. কথা বলার সময় সে যদি আপনার কথার অনুকরন করে অথবা আপনি যা করতে পছন্দ করেন তা করা শুরু করে তাহলে এটি খুবই পজেটিভ একটি বিষয় "সে আপনাকে পছন্দ করছে"। 3. সে আপনার সাথে দুপুরের কিংবা রাতের খাবার খেতে আগ্রহ প্রকাশ করবে। 4. তার চেহার রক্তিম আভা ধারন করবে যখন আপনি তার সাথে কথা বলবেন অথবা তার সামনা-সামনি হবেন। 5. আপনার দিকে নজর দিলে তার চোখের তারা বড় হয়ে যাবে। কোন বস্তু বা ব্যক্তি যা আমরা পছন্দ করি তার দিকে তাকালে আমাদের চোখের তারা আপনা থেকেই বড় হয়ে যায়। 6. সে স্বাভাবিকের তুলনায় বেশি বার চোখের পলক পেলবে যখন সে আপনার দিকে তাকাবে। 7. তার চোখের পালকের পশমগুলো আপনা থেকে ঝাপটাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

নিচে কিছু টিপস দিলাম যদি এগুলো তার মাঝে দেখতে পান তবে বুঝে নিবেন সে আপনাকে সত্যিকার অর্থেই ভালোবাসে ১. অসুস্থ হলে আপনার খবর রাখে আপনার প্রতি তার ভালোবাসা আছে, এ বিষয়টি বোঝার অন্যতম উপায় হলো আপনি অসুস্থ হলে সে আপনার খবর নেবে। এ সময় আপনার যে কোনো প্রয়োজনে তাকে ডাকলে কাছে পাবেন। আপনার দুঃসময়ে তার এগিয়ে আসা দেখেই বুঝে নেবেন, সে আপনাকে ভালোবাসে। ২. আপনাকে রক্ষা করে যে আপনাকে ভালোবাসে সে সব সময় আপনাকে নানা প্রতিকূল পরিস্থিতি থেকে রক্ষা করবে। আপনাকে নিয়ে কেউ হাসাহাসি করলে সে তাতে অংশ নেবে না, বরং তাদের বিরুদ্ধেই থাকবে। এমনকি আপনি তার কাছ থেকে সাহায্য না চাইলেও সে আপনার সাহায্যে এগিয়ে আসবে। ৩. আপনার পরিবারকে সম্মান করে আপনার পরিবার আপনার জন্য গুরুত্বপূর্ণ। আর আপনাকে যে ভালোবাসে সে আপনার পরিবারকেও সম্মান করবে। আপনার বাবা-মা কিংবা ভাই- বোনকে সে সম্মান করবে। তাদের সঙ্গে যদি কথা বলতে হয় তাহলে সে অতি সম্মানের সঙ্গে তা করবে। ৪. আপনাকে উৎসাহ দেয় আপনাকে যে ভালোবাসে সে আপনার নানা অর্জন দেখে খুশি হবে এবং আরও অর্জনে আপনাকে উৎসাহিত করবে। আপনি তাকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন, এ জন্য সে মোটেও দুঃখ পাবে না। তার বদলে সে আপনার অর্জনে সহায়তা দিতে এগিয়ে আসবে এবং সে জন্য গর্ববোধ করবে। ৫. ভবিষ্যৎ পরিকল্পনা করে আপনার সঙ্গে জড়িয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করতে কেউ কি এগিয়ে এসেছে? যদি এগিয়ে আসে তাহলে বুঝে নিন, সে আপনার প্রতি দুর্বল, আপনাকে ভালোবাসে এবং আপনার সঙ্গে জীবন অতিবাহিত করতে চায়। ৬. আপনার মতামতের মূল্য দেয় যে আপনাকে ভালোবাসে সে আপনার মতামতেরও মূল্য দেয়। আপনার কথা সে সময় নিয়ে শুনবে এবং সিদ্ধান্ত নিতে সহায়তা করবে। যদি কেউ আপনার মতামতকে মূল্য না দেয় তাহলে এর বিপরীত অবস্থা হবে। কিন্তু আপনাকে যদি ভালোবাসে তাহলে সে আপনাকে একজন বুদ্ধিমান বলেই মনে করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

কোনো মেয়ে আপনাকে ভালোবাসে কিনা তা মেয়েটির কিছু লক্ষণ এবং দুর্বলতা দেখলে বুঝতে পারবেন যেমন: ১। মেয়েরা কারো প্রেমে পড়লে লাজুক স্বভাবের হয়ে যায়, ২। প্রিয় মানুষটির জন্য সাজগোজ করে থাকে, ৩। কথায় কথায় মুচকি হাসি দেয়, ৪। প্রিয় মানুষটি কষ্ট / ব্যথা পেলে বিষন্ন মন করে থাকে, ৫। লুকিয়ে লুকিয়ে প্রিয় জন কে দেখার চেষ্টা করে, ৬। সবসময় কাছাকাছি অবস্থান করে, ৭। কিছু জিগেস করলে হ্যাঁ সূচক শব্দ বেশী করে এবং মাথা নাড়িয়ে উত্তর দেয় লজ্জা পায় বেশি, ৮। প্রিয় মানুষটির দুষ্টামি তে মজা পায় এবং ভেংচি দেয় ৯। প্রিয় জনের সামনে ছোট্ট ছোট্ট বাচ্চা দের কোলে নিয়ে মজা করে স্নেহ এবং আদর দেখায় ১০। এবং খোঁজ খবর বেশি নেয়, এইসব লক্ষণ বা দুর্বলতা দেখলেই বুঝতে পারবেন কোনো মেয়ে প্রেমে পড়েছে কিনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

যে মূহুতে সে আপনার প্রেমে পরবে, তার পর থেকেই সে আপনাকে সম্মান দিয়ে কথা বলতে থাকবে এবং আপনার সাথে কথা বলতে অনেক লজ্জাবোধ করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ