আমি এখনো সেক্স করিনি কিন্তু আমার মনে সন্দেহ হচ্ছে যে আমার প্রেমিকা আগে শারীরিক সম্পর্কে জড়িয়েছিল। আমার সন্দেহ হয়তো সত্যি। আমি তাকে খুব ভালোবাসি, এখন আমি কি করবো ? আমি ওকে জিজ্ঞেস করেছিলাম কিন্তু আমাকে হারানোর ভয়ে হয়তো আমায় বলেনি। কি করা উচিৎ ওকে কি ছেড়ে দেওয়া উচিৎ নাকি সামনের দিকে আগানো উচিৎ। আর যদি আগাই তবে আমি একজন ভার্জিন ছেলে হিসেবে কিভাবে তার পূর্বের অধিক সেক্স কে মেনে নিতে পারি ? আর এটা কি ভবিষ্যৎ এ আমাদের দাম্পত্য জীবনে কোন প্রভাব ফেলবে?


শেয়ার করুন বন্ধুর সাথে

দেখুন আপনি সিউর এ নন সে কি ওইকাজে জড়িত ছিল কি না,আন্তাজে কোন ডিসিশন নেওয়া মোটেই ঠিক নয়,আর ও যেহেতু বলছে ও এই কাজ করে নি,তবে বিশ্বাস করুন তার কথা,কারন বিশ্বাস এ ভালোবাসা। আর যদিও সে এই কাজে জড়িয়ে যায়,তার বর্তমান অবস্থা বা পরিচলন দেখে বুঝা যায় সে আপনার প্রতি দুর্বল, তার এই দুর্বলতাকে ভালোবাসার রূপ দিন।আপনি সফল হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সন্দেহ দিয়ে একজন মানুষকে কষ্ট দেওয়া ঠিক নয়, হয়তো আপনি যা মনে করতেছেন এটা নাও হতে পারে, হতে পারে সে ভার্জিন। তাহলে? হুম আগে আপনাকে ভালো করে জানতে হবে বুজতে হবে যে আসলেই সে কি খারাপ তারপরে এরকম ডিসিশন নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন ভাইয়া মনে কোন সন্দেহ রাখবেন না আপনি আগে শিওর হোন এই ব্যাপারে কারণ এই ব্যাপার গুলো মেনে নেওয়া অনেক কঠিন আর আপনি তো আগে কিছু করেন নি তাহলে আরো বেশি প্রভাব ফেলতে পারে আপনার মনের উপর। আপনার মনে যেহুতু সন্দেহ আসছে সেহুতু আপনি পরীক্ষা করুন ও ভার্জিন কিনা। তাহলে মনের ভয় দুর হবে,ভার্জিন হলে তো ভালই আর না হইলে সেটা সম্পূর্ণ আপনার মেন্টালিটির উপর ডিপেন্ড করে তবে সাধারণ ভাবে আমি বলতে পারি এই বিষয়টি আপনাকে কুরে কুরে খাবে তাই মেয়েটি ভার্জিন না হলে তাকে ছেড়ে দেওয়া উচিৎ আর ইসলামি বিধানে এসব জেনেও যদি কেউ বিয়ে করে তবে তা পাপ কারণ প্রত্যেক পুরুষকে সৎ নারী বিবাহ করতে বলা হয়েছে। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

"আমার সন্দেহ হয়তো সত্যি"।।।। দেখুন, এটা কেবলইই আপনার মনের ধারনা, এমনটা নাও হতে পারে তাইনা? আর একটা মেয়ের শরীর টাই তো সব কিছু না। তার মনে আপনার জন্য যে অঢেল ভালোবাসা আছে, তা আপনার কথাতেই বুঝা যাচ্ছে। শরীর নয় বরং ভালোবাসাটাকে উচু করে দেখুন। দেখবেন, সবকিছু ঠিক হয়ে গেছে। হ্যা, যদি সে এটা করে থাকে, তবে সে অনেক বড় অন্যায় এবং পাপ করেছে। এখন এটার জন্য তাকে চাপ না দিয়ে, নির্জনে তাকে এর ক্ষতিকর দিকগুলো সম্পরকে বুঝান। আশা করি সে তার ভুল বুঝতে পারবে। যেহেতু ব্যাপারটা আপনাদের দুজনের মধ্যেই আছে, তাহলে তো কোন সমস্যাই নাই। আপনি যদি বিষয়টা কে ইজিতে নেন, তবে সেটা আপনাদের দাম্পত্য জীবনে কোনরুপ প্রভাব ফেলবে বলে মনে হয়না। তার প্রতি বিশ্বাস রাখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ