আমার কিছু কিছু সময় মনে হয় আমার শরীরে খুব জ্বর । এমনকি জ্বর হলে যে রকম অনভুতি হবার কথা আমি ও তাই ই অনুভব করি ,মাঝে মাঝে ত জ্বরের কারনে চোখ ব্যাথা করে , কিন্তু শরীর এর তাপমাত্রা স্বাভাবিক থাকে কিংবা তার থেকে একটু বেশি । ত আমি ডাক্তারের কাছে যাওয়ার পর সে আমার রক্ত ও প্রসাব টেস্ট করতে বলে , কিন্তু রেজাল্ট আসে পজটীভ । সে আমাকে কিছু ওষূধ আর ভিটামিন খেতে বলে আর চিন্তা না করেত বলে । আমি ওষূধ ঠিক মত খাবার পর ও সেম অবস্থা । কাল বিকালে পাশের এলাকার এক লোক এসব কথা শুনে আমাকে বলে তার অভিজ্ঞতা থেকে যে আমাকে নাকি ভূত বা এরকম কিছু দূর থেকে নজর করে , যার কারনে আমার ভিতরের সব কিছু গরম থাকে আর আমি শুকিয়ে যাচ্ছি । ধীরে ধীরে মারা যাতেও পারি । সে আমাকে তাবিজ নিতে বলেছে । ( বলে রাখা ধরকার যে প্রায় ৬ মাস আগে আমরা ৩ বন্ধু মিলে একজনের সাথে দুস্টামি করি , পরে বুজতে পারি সে মানুস ছিল না, ছিল অন্য কিছু । বাড়ি থেকে সমস্যা হবে বলে কাউকে কেউ এ বিষয়ে জানাই নাই ) আমার আরেক বন্ধুর ও সেম সমস্যা । এখন আমার কথা হচ্ছে আমি কি করলে আগের মত সুস্থ হব । ডাক্তারের কাছে যাব নাকি ওজার কাছে যাব । কেননা বেশির ভাগ ওজাই থাকে ভুয়া । আর ডাক্তার ত কোন সমস্যা বের ই করতে পারল না ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই ভূত বলে কিছু নেই|আপনি একদম এগুলোতে বিশ্বাস করবেন না|নিজের উপর ভরসা করুন|অনেক সময় রাতে জ্বর আসলে সেটা সহজে ধরা পড়ে না|ভিতরে ভিতরে জ্বর আসলেও এটা ধরা পড়ে না|আপনি বাজার থেকে চিরতা পাতা দিয়ে পানিতে একরাত ভিজিয়ে খেলে উপকার পাবেন|এতে অপনার কৃমি ও ভিতরে জ্বর থাকলে তা ভাল হবে|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AkasSeikh

Call

ওজার সাথে কন্টাক্ট করে নিবেন আপনাকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে পারবে কিনা। এছাড়া যে ওজার বেশী সুনাম রয়েছে,তার কাছেই যাবেন। এছাড়া ভালো কোনো মাওলানা অথবা হাফেজদের সাথে যোগাযোগ করেন। আর নামাজ পরেন।। আল্লাহ্‌র রহমতে সুস্থ হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ