পুরুষাঙ্গে মধু মালিশের বিষয়ে অনেকে, অনেক ভাবে লিখেছেন। অাসলেই এটার সক্যতা কতটুকু জানতে চাই। প্রকৃতপক্ষে মধু মালিশ করলে কি উপকার পাওয়া যেতে পারে?? তাহলে কি উপকার বা কোন ক্ষতির সম্ভাবনা আছে কি না। আর যদি উপকার থেকে থাকে তাহলে কোন ব্র্যান্ডর মধু ব্যবহার করব, এবং মালিশের পদ্ধতি কি???? আশা করি সদোত্তর দিবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

মধুতে প্রাকিতিক শক্তি আছে তাই এটির জন্য পুরাতন মধু লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশি শক্ত হয়, বিশ্বাস না হলে ট্রাই করে দেখুন। পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে, পুরুষাঙ্গ শক্ত,মোটা হতে পারে। আসলে লিংগ মোটা করা কিংবা লম্বা করার মত কোনো ব্যাবস্থা এখনো পর্যন্ত তৈরি হয়নি। আপনি যদি লিংগ মোটা করার জন্যে কোনো কিছু করতে চান তাহলে সেটা আপনার জন্যে বিপদ ডেকে আনতে পারে। সবসময় পুষ্টিকর খাবার খান কারন প্রতিদিনের স্বাভাবিক খাবারেই যৌনক্ষমতা ধরে রাখা সম্ভব। আর কিছু সেক্সফুড আছে যা সত্যিই যৌনক্ষমতা বাড়ায় ওগুলো খাবেন। বিস্তারিত http://aponardoctor.com/archives/3166

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

না মধু মালিশ করলে কোন ক্ষতি নেই। কারন ""পেনসিলভেনিয়া স্টেট কলেজের পরীক্ষায় দেখা গেছে বাজারে যত ঔষধ পাওয়া যায় তার চেয়ে অনেক বেশী কার্যকর এক চামচ মধু""। মধুতে প্রাকৃতিক শক্তি অনেক বেশি। তাই পুরাতন মধু লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশি শক্ত ও মোটা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ