আমি এখনও ভোটার আইডি কার্ড হাতে পায় নি, গত ১৯/১১/১৫ তারিখে ভোটার আইডি কার্ড বানানোর জন্য ইউনিয়ন পরিষদে হাতের ছাপ, ছবি, আমার জন্ম নিবন্দন ইত্যাদি ডিটেল্স নিয়ে যায়, এবং আমাকে একটি নিবন্দন স্লিপ দেয়। আমার প্রশ্নটা হল আমি ভোটার আইডি কার্ড হাতে কবে পাব ???? আমার কাছে থাকা স্লিপে শুধু উপস্থির তারিখ লেখা আছে, কবে কার্ড পাব সেটা লেখা নেই। Plz কেউ জানলে উত্তর দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার এলাকার যারা নতুন আইডি করিয়েছে তাদের সবারটা একসাথেই পাবেন। কবে দিবে তা মাইকিং করে জানাবে অথবা কমিশনার /মেম্বারের মাধ্যমে জানতে পারবেন। আপনার পরিচিত কোন কমিশনার /মেম্বার থাকলে তাদের জিজ্ঞেস করুন। অথবা আপনি সরাসরি স্থানীয় নির্বাচন অফিসে যোগাযোগ করুন তারা সঠিক তথ্য দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনাদের সবার ভোটার আইডি হয়ে গেছে।এই আইডি টা এখন আর আগের মতো হবে নাহ।এটি দেখতে একটি লাইসেন্স এর মতো হবে।যেটিকে ডিজিটাল বলা হয়।এটি প্রদানের আনুষ্ঠানিকতা বাকি শুধু।বাংলাদেশের ইলেকশন কমিশন এই ডিজিটাল ভোটার আইডি প্রদান অনুষ্ঠান করতে চায়ছে।যেখানে মাননীয় প্রধানমন্ত্রী এই ডিজিটাল ভোটার আইডি কার্ড বিতরণের কার্যক্রম উদ্বোধন করবেন।এটির সম্ভাব্য তারিখ হলো 26 March,2016. সূত্র:বাংলাদেশ নির্বাচন কমিশন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ