সে আমাকে শিয়োর ভাবে ভালো বাসে কি না??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রকৃতপক্ষে, work, weather & woman এই তিনটাকে কথনোই আগে থেকে বুঝা যায় না। তারপরেও বলি, ঐ মেয়েটির চোখের দিকে তাকাবেন। কেননা, চোখ মিথ্যে বলেনা। মানুষের মনে কি ঘটে তা চোখে প্রকাশ পায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই মেয়েদের মনে কখন কি আশে বুঝা যায় না। মনে হবে মেয়ে আপনাকে পছন্দ করে, কিন্তু আপনি বলতে যাবেন সে বলবে আপনি তার বন্ধু বা ভাই এর মতন :D ।

তাই আগ বাড়ায়ে বুঝার দরকার নাই সে আপনাকে পছন্দ করে কি না। সে যদি আপনাকে পছন্দ করে অবশ্যই আপনার রীলেসন সম্পর্কে জানতে চাইবে। আপনি যদি  সিঙ্গেল বলেন, পরবর্তীতে আপনাকে indirectly  প্রপোজ করবে বা আপনার ফামিলি, বন্ধু, আপনার ভাল লাগা, খারাপ লাগা নীয়ে কথা বলতে পছন্দ করবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যদি আপনাকে ভালবাসে, তাহলে- মেয়ে আপনার প্রতি দূবল থাকবে। আপনার কাছে মেয়ে সব অগোছালো কাজ করবে। আমতা আমতা করবে। মেয়ে তার আশেপাশের লোকদের থেকে আপনার কথা জানতে চাইবে। আপনার তুচ্ছ কোন কথাই সে গুরুত্ব দিয়ে মনে রাখবে। আর আপবার পছন্দ মতো নিজে চলতে চেষ্টা করবে।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

মেয়েদের মন বোঝা কঠিন, তারপরও বলছি, তার সামনে কেউ যদি আপনার নাম উচ্চারণ করে, তখন একটু লজ্জা পাবে সবসময় আপনার কাছে থাকার চেষ্টা করবে বন্ধু বান্ধবিদের সামনে আপনার প্রশংসা করবে আপনার প্রশ্নের উত্তর দিবে হ্যাঁ অথবা না বলে বার বার আপনার দিকে তাকাবে চোখে চোখ পড়লে একটু হাসবে ইত্যাদি..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

১.. মেয়েটি চাইবে বার বার ছেলেটির সাথে দেখা হোক তাই তার আসে-পাশে থাকতে চেষ্টা করবে তবে ছেলে যেন ব্যাপারটা না বুঝতে পারে সে দিকটা খুব লক্ষ্য রেখে.. ২.. চোখে কাজল অথবা আই-লাইনার দিয়ে চোখ দুটো টানা টানা করে মনের মাধুরী মিশায় চরম একখান সাঁজ দিয়ে ছেলেটির সামনে কয়েকদিন পর পর হাজির হবে এবং ছেলেটিকে বুঝাবে প্রতিবারই হঠাৎ দেখা.. ৪.. ছেলেটি যদি মিষ্টি করে করে কথা বলে তবেই সে খুশি কিন্তু একটু জোরে কিছু বললে মেয়েটি সত্যিই খুব কষ্ট পাবে এবং কেঁদেও ফেলবে.. ৫.. ছেলেটির চোখ,চুল,মুচকি হাঁসি,পারসোনালিটি এই টাইপের ব্যাপার গুলো নিয়ে ছেলেটিকে বলবে তোমার এইটা ভালো,এইটা অসহ্য,এইটা সুইট,অইটা কিউট..ইত্যাদি ইত্যাদি। ৬.. ছেলেটির সাথে কাটানো কিছু সময়ে তাকে বলা কথা গুলো সে বাসায় গিয়ে হাজার বার মনে করবে,রাতে ঘুমাতে পারবেনা বালিশে মুখ চেপে কান্না করবে.. ৭.. রোম্যান্টিক টাইপ গান শুনা শুরু করবে.. ৮.. অন্য মেয়েদের সাথে ছেলেটির ফোনে কথা বলা ঘুরা ফেরা একদম সহ্য করবেনা, জেলাস আর কি..আবার বলতেও পারবেনা.. ৯.. দিন রাত চিন্তা করবে কিভাবে বুঝাব..বলেনা ক্যান,গাধা নাকি..এত কিছু করছি বুঝনা ক্যান,আমাকে ভালোবাসবে তোঁ.. ১০.. ছেলেটির খাওয়া দাওয়ার ব্যাপারে জানতে চাইবে সকাল দুপুর রাত ঠিক মত খেয়েছে কিনা.. ১১.. ছেলেটির সামনে বসলে মেয়েটি কিঞ্চিত লজ্জা পাবে লাল নীল গোলাপি হবে..চোখের পলক পিঁটি পিঁটি করে স্বাভাবিকের চেয়ে দ্রুত ফেলবে.. ১২.. ছেলেটির ফ্যামিলির সদস্যেদের প্রতি তার আগ্রহ দেখাবে খোঁজখবর নিবে,কারন একটি মেয়ে যখন কোন ছেলেকে পছন্দ করে তখন মেয়েটি ছেলেটির চারপাশের সবকিছুকে পছন্দ করা শুরু করে…

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
এই দৃশ্য গুলো মেয়েটির কাছে দেখতে পেলে বুঝবেন মেয়েটি আপনাকে ভালবাসে ১. সেজে গুজে কফিশপে ঠিক করেছেন কলেজ শেষে একসঙ্গে দু জনে কফি খেতে যাবেন। মেয়েটি ও রাজি। দেখলেন বেশ সেজে গুজে মেয়েটি এসেছে। একবার নয়, আপনার সঙ্গে কোথা ও যাওয়ার কথা হলেই, মেয়েটি খুব সচেতন ভাবেই সাজ গোজ করে আসে। ২. নিরিবিলিতে থাকলে দেখবেন মেয়েটি একটু ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছে। আপনার সঙ্গে কথা বলার সময় চুল নিয়ে খেলে যাচ্ছে আনমনে নিজের মোট । চোখের দিকে তাকালে বুঝবেন তার শরীরী ভাষাই বলে দিচ্ছে, কী চায় আর কী চায় না। নির্ভাবনায় তাকে বলতে পারেন আপনার ভালবাসার কথা। ৩. আপনাকে যদি অপছন্দ হয়, কোন ও মেয়েই আপনার সঙ্গে ঘুরতে যেতে রাজি হবে না। যদি, দেখেন মেয়েটি আপনার কথা মন দিয়ে শুনছে, পলক পড়ছে না, একদৃষ্টে আপনার চোখের দিকে তাকিয়ে, বুঝবেন তার মনে আপনার জন্য একটা জায়গা খালি রয়েছে। ৪. মেয়েটি আপনাকে বারবার বলছে, কোথা ও ঘুরতে যাওয়ার জন্য, বুঝবেন, স্বস্তি বোধ না করলে কখনোই বলত না। জানবেন, নিরিবিলিতে আপনার সঙ্গ পেতেই এভাবে পীড়াপীড়ি করছে মেয়েটি । ৫. প্রেমের পরশ যখন কোন ও অছিলায় বা ছুঁতো-নাতায় মেয়েটি আপনাকে স্পর্শ করবে, বুঝবেন তলে তলে জল অনেক দূর গড়িয়েছে। < ৬. কথায় কথায় হেসে লুটোপুটি করুন কলেজ ক্যান্টিনে বা কফিশপে বসে বন্ধুরা চুটিয়ে আড্ডা দিচ্ছেন। সেখানে সেই মেয়েটি ও আছে। তার মনোযোগ কাড়তে আপনি হয়তো মজা করে কিছু বলার চেষ্টা করছেন , জানেন যদিও তাতে কারও হাসি পাবে না। দেখলেন কেউ হাসল ও না। একমাত্র সে মেয়েটি ছাড়া। বুঝবেন, প্রেমে পরেছে নিশ্চিত ৭. মেয়েটির সামনে ভুলে ও যদি অন্য মেয়ের প্রশংসা করেছেন বা কিঞ্চিত আগ্রহ দেখিয়েছেন, দেখবেন হাসিখুশি মুখটা কেমন বর্ষার মেঘের মতো কালো হয়ে গেছে । রাগের মাথায়, যা নয় তাই দু কথা আপনাকে শুনিয়ে ও দিতে পারে। নিশ্চিত থাকুন, মেয়েটি আপনাকেই ভালোবাসে। < ৮.আজ আমায় একটু বাড়ি অবধি পৌঁছে দেবে? যদি কখন ও এমন প্রস্তাব পান, ষোলআনার ওপর আঠারোআনা নিশ্চিত থাকুন মেয়েটি আপনাকেই ভালোবাসে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ