আমি ফারজানা। হিসাববিজ্ঞান বিভাগ থেকে অনার্স করছি। এখন ২য় বর্ষে আছি। আমার সাথে গতত দুই বছর হল একটি ছেলের সম্পর্ক চলছে। প্রথম দিকে সে সামান্য রাগারাগিতেই সম্পর্ক ভেঙ্গে দেয়ার হুমকি দিত। সে বলত চাইলে আমি তাকে ছেড়ে চলে যেতে পারি। তুমি তোমার মত থাকো ইত্যাদি। কিন্তু আমি তাকে অনেক ভালবাসি তাই যেকোনোভাবে অনুনয় বিনয়ের পর এমনকি কান্নাকাটি করে হলেও আমি চেষ্টা করতাম আমাদের সম্পর্কটাকে ভালো করে রাখতে। এরপর এভাবেই ২ বছর কেটে যায়। কিন্তু আগের সমস্যা পুরোপুরি না হলেও কিছুটা থেকে যায়। তবুও মানিয়ে নেয়ার চেষ্টা করেছি। সাম্প্রতিক প্রায়ই আমার পরিবার থেকে বিয়ের কথা বলা হচ্ছে। তারা আমাদের সম্পর্কের ব্যাপারে জানে। তারা যদিও আমার কথা ভেবে এই সম্পর্ক মেনে নিয়েছে। আর তার পরিবারের লোকেরাও ওর কথা ভেবে মেনে নিয়েছে। ক্রন প্রথম জানার পর তারা কেউই রাজি ছিল না। তবে এখন সব ঠিক। কিন্তু সমস্যা হচ্ছে সে বেকার। গ্রাজুয়েশন শেষ করে সে চাকরি খুজছে। সে আমাকে প্রায়ই বলে তাদের বাসায় যাওয়ার পর আমি আর পড়াশুনা না-ও করতে পারি। তবু সে চেষ্টা করবে। কিন্তু সম্ভাবনা খুব কম। আমি পরিবারের বড় মেয়ে। আমার বাবা আমাকে অনেক কষ্ট করে অনার্সে ভর্তি করিয়েছেন। আমি চাইনা আমার পড়াশুনা কোনোভাবেই বন্ধ হোক। তা সে আমি যে অবস্থায়েই থাকি। ওকে আমি সাম্প্রতিক বলেছি যে আমি অনার্স শেষ করে বিয়ে করতে চাই।তুমি ততদিনে একটা ভালো চাকরি পেয়ে নিজেকে তৈরি করো। এদিকে তুমিও কিছু সময় পাবে নিজেকে তৈরি করার। আর আমিও অনার্স শেষ করতে পারব। আমার কথাগুলো কি আপনাদের কাছে এতটাই খারাপ বলে মনে হচ্ছে বলুন? সে এর জন্য আমার সাথে সম্পর্ক ভাঙ্গার কথা বলছে। তার কথা যে তার বাসায় এখন রান্নার জন্য লোক লাগবে। তার যে বোন রান্না করে সে চলে গেলে কে করবে। তাই সে আমাকে বিয়ে করে নিতে চাচ্ছে। কিন্তু আমিতো কাজের লোক নই। কেন তবে তার এরকম চিন্তা?? সে আমাকে সম্পর্কের প্রথম দিকের সমস্যার মত ঐ একই কথা বলছে। সে বলছে আমি বদলে যাচ্ছি। আমি তাকে দুরে সরিয়ে দিচ্ছি। কিন্তু আমি তার এই সেচ্ছাচারিতা মেনে নিতে পারছি না। সে আজ সারাদিনেও আমার সাথে কথা বলেনি। আমি কখনো তার কথার অবাধ্য হইনি। চেষ্টা করেছি সব কথা মেনে নিতে। তবে আজ আমার এই একটি আবদার মেনে নিতে তার সমস্যা কোথায়। আমি তার সাথে খোলামনে বন্ধু হয়ে কথা বলতে চেয়েছি। সে আমার সাথে কথা বলা তো দুরে থাক এস এমএস এর ও উত্তর দিচ্ছে না। আমার কাছে এখন কেন যেন মনে হচ্ছে আমি ভুল করেছি জীবনসাথী নির্বাচনে। আমি আর যা-ই হোক বাবা মা কে কষ্ট দিতে পারব না। আর পড়াশুনাও ছাড়তে পারব না। এখন আমার এই সম্পর্ক নিয়ে আমি খুবই চিন্তিত। কি করা উচিত আমার এখন? কি করব আমি? আমি কষ্ট হলেও চেষ্ট করছি নিজেকে শক্ত করার। দয়া করে আমমাকে সাহায্য করুন। ;'(
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনে তাকে ভালো ভাসেন কিন্তু আপনেরে সে ভালো ভাসেনা কারন যদি ভালো ভাসত তবে কোনদি ছারার কতা বলতনা যতই রাগারাগি হক না কেন তাই এখন ও সময় আছে তাকে বুলার চেষ্টা করেন কষ্টহবে তারপরও কারন পরে ভুলের মাসুল দিতে হবে আপনাকে পরাশুনা ভালকরে করেন বাবা-মা তাদের কথা শুনেন প্রতেক বাবা-মা ইচায় তার ছেলে মের ভাল নামাজ পরেন ঠিখ হয়ে যাবে বোন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NahidAkib

Call

আপনার উচিত তাকে বুঝানো,আর সে যদি তা না বুঝে তাহলে আপনি তাকে ত্যাগ করুন।কারন যে ছেলে আপনার এত সুন্দর একটা প্রস্তাব মানতে পারবে না তার জন্য কেন আপনি পড়াশোনা ছেড়ে দিবেন।আসলে সে আপনাকে ভালোবাসে না।ভালবাসলে কি তার বাসার কাজের মেয়ে নেই বলে আপনাকে বিয়ে করার জন্য উঠে পড়ে লাগবে?আপনি পড়াশোনা চালিয়ে যান।গ্রাজুয়েশন শেষ করলে ভালো ছেলের অভাব হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সঠিক সিদ্ধান্ত হবে, তাকে ভুলে যাওয়া,কষ্ট হলেও তাকে দূরে রাখুন,কেনইবা তার জন্য জীবন নষ্ট করবেন, নিজেকে শক্ত করুন,এগিয়ে যান,এমন হাজারো ছেলে আপনার জীবনে আসবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ASojib

Call

না তাকে বিয়ে করা আপনার উচিৎ না।কারণ সে আপনার সাথে কাজের লোকের মত ব্যবহার করে।আর আপনার কথা অনুযায়ী সে খুব একটা ভালো মানুষ না।তাই আপনার উচিৎ তাকে বিয়ে না করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ