Share with your friends

মেয়েদের মন বোঝা সহজ না| তবুও বলছি, * আপনার দিকে সবসময় তাকানোর চেষ্টা করবে * সবসময় আপনার সাথে কথা বলার চেষ্টা করবে * আপনার সাথে কথা বলতে সামান্য লজ্জা পাবে * আপনার এবং আপনার পরিবারের খোঁজখবর নিবে * বন্ধু বান্ধবিদের সামনে আপনার প্রশংসা করবে ইত্যাদি,

Talk Doctor Online in Bissoy App
Call

তার চলাফেরার মাঝে আপনাকে ঈঙ্গিত দিবে। তার সহপাঠিদের কাছে আপনার কথা জিজ্ঞেস করবে বা বলবে আপনার কথা। রাস্তায় দেখা হলে হেসে দিবে। আর ভালোবাসা হয়ে যাওয়ার পর বুঝতে পারবেন তার ত্যাগ কি পরিমান আপনার জন্য। আপনার জন্য আএ সবকিছু করতে রাজি কিনা (খারাপ কাজ ব্যতিত) । আপনার মুল্য কতটুকু তার কাছে। আপনার দুস্বময়ে আপনার পাশে থাকে কিনা। এগুলো দেখলেই বুঝতে পারবেন সে আপনাকে কতোটা ভালোবাসে।

Talk Doctor Online in Bissoy App
Call

আসল কথা হল এইঃ যে মেয়ে আপনার প্রেমে পড়বে সে আপনার কাছে আসার সাহসই পাবেনা। আপনার নামটা উচ্চারণ করাও তার জন্য অনেক কঠিন একটা কাজ। আপনার নামটা মনে আসলেই কেমন যেন একটা লজ্জা পাবে। এমনকি তার মোবাইলেও সে আপনার নাম পুরোটা সেভ করবেনা। হয়ত a,b,c,d নামে সেভ করে রাখবে। আপনার নাম্বার ডায়াল করতে গেলে তার হাত কাঁপবে। আপনার সামনে আসলে বুকের ভেতর দুরুদুরু কাঁপুনি উঠবে।কথা এলেমেলে হয়ে যাবে। সে কিছুতেই স্বাভাবিক থাকতে পারবেনা।অত্যান্ত নার্ভাস হয়ে যাবে।সে আপনাকে খুব ভয়ও পাবে। সে দুনিয়ার সবার নামই easily উচ্চারণ করতে পারবে কিন্তু আপনার নামটা এলেই তার কি যেন হয়ে যায়। কেউ তার সামনে আপনার কথা বললেই সে কলম কামড়াতে শুরু করবে। দুই গাল লাল হয়ে যাবে। আসলে এটা বোঝা খুবই কঠিন কাজ যে কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কারণ বেশীর ভাগ ব্যাপারই ঘটছে আপনার অগেচরে। সবচয়ে মজার ব্যাপার হচ্ছে ,যাকে আপনি অনেক দিন ধরে সন্দেহ করে আসছেন আসলে তার মধ্যে আপনার জন্য কিছুই নেই। অথচ যাকে আপনি জীবনে কোনদিনই সন্দেহ করেননি সেই হয়ত আপনাকে অনেক ভালোবাসে। এজন্য কারও উদার হয়ে মেশাকে সবসময় সন্দেহের চোখে দেখা ঠিক না। সে আপনাকে বন্ধু হিসেবেও ভালোবাসতে পারে। এমনকি ভাই হিসাবেও দেখতে পারে। আর আপনি হয়ত তাকে নিয়ে কি...... সব ভাবছেন!!! পরে যখন আপনি তাকে প্রপোজ করলেন সে বলল, "আমিতো তোমাকে সবসময় বন্ধুই ভেবেছি/ভাইয়ের মতোই দেখেছি" । নিজেকে তখন আপনার কাছে কতটা ছোট মনে হবে????লজ্জায় হয়ত মরে যেতে ইচ্ছা করবে। উপরে আমি যে লক্ষণগুলোর কথা বলেছি তা সবসময় ঠিক নাও হতে পারে। ব্যাতিক্রম হতে পারে যদি সে আপনার খুব বেশী ক্লোজ হয়। তাহলে আপনার উপর তার attraction এর চেয়ে ভালোবাসা বেশী থাকবে।তখন ওই ব্যাপারগুলি অতটা ঘটবেনা। তবে ব্যাতিক্রম তো ব্যাতিক্রমই।

Talk Doctor Online in Bissoy App
X-Rakibul

Call

পৃথিবী তে যদি কোনো কঠিন কাজ থেকে থাকে সেটা হলো মেয়েদের মন বুঝা।তবুও বলছি.........মেয়েটি তার চলাফেরার মাঝে আপনাকে  ঈঙ্গিত দিবে। তার সহপাঠিদের কাছে আপনার কথা জিজ্ঞেস করবে.রাস্তায় দেখা হলে নার্ভাস হবে একটু ,আর চোখে তাকাবে এবং হেসে দিবে। মেয়েটির পছন্দ হয় না এমন কিছু করলে আপনাকে মানা করবে। আর ভালোবাসা হয়ে যাওয়ার পর দেখবেন সে আপনাকে কতটা  বিসসাস করে। আপনাকে সত্যি কতুটুকু ভালবাসে সেটা নির্ভর করবে মূলত বিস্সাসের উপর . কারণ ভালবাসার মূল ভিত্তি হলো বিসসাস। আপনার মুল্য কতটুকু তার কাছে। আপনার দুস্বময়ে আপনার পাশে থাকে কিনা। এগুলো দেখলেই বুঝতে পারবেন সে আপনাকে কতোটা ভালোবাসে।

Talk Doctor Online in Bissoy App

Call

প্রকৃতপক্ষে, work, weather & woman এই তিনটাকে কথনোই আগে থেকে বুঝা যায় না। তারপরেও বলি, ঐ মেয়েটির চোখের দিকে তাকাবেন। কেননা, চোখ মিথ্যে বলেনা। মানুষের মনে কি ঘটে তা চোখে প্রকাশ পায়।

Talk Doctor Online in Bissoy App