সম্মানিত বিস্ময় আনসারস টিমের দৃষ্টি আকর্ষন করছি।ইদানিং অনেক মেম্বার ফেসবুক প্রোফাইল কিংবা পেইজ ভেরিফাই নিয়ে প্রশ্ন করেছেন।তাদের সবাইকে ভুল ও মনগড়া উত্তর দেওয়া হয়েছে।তাই এই ব্যপারটা মাথায় রাখবেন।যেমন: * ফেসবুক পেইজ ভেরিফাই হতে প্রচুর লাইক লাগে।এটা সম্পূর্ণ ভুল ধারনা।লন্ডনের এক রাজনীতিবিদের পেইজ সাতশ লাইক নিয়ে ভেরিফাই হয়েছে,বাংলাদেশের ওয়াসফিয়া নাজনিনের পেইজ তিন হাজার লাইক নিয়ে ভেরিফাই হয়েছে। * বিটিআরসি তে আবেদন করলে পেইজ ভেরিফাই হয়।এটা মনগড়া উত্তর।বিটিআরসি কেন প্রধানমন্ত্রীও ইচ্চা করলেও পেইজ ভেরিফাই করতে পারেনা।তাহলে পৃথিবীর বেশীর ভাগ প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের পেইজ আনভেরিফাড কেন ? তেমনি আশি ভাগ সেলিব্রেটিদের পেইজ আনভেরিফাইড। ***ফেসবুকের নিজস্ব ইচ্চার উপর প্রোফাইল কিংবা পেইজ ভেরিফাই হয়।এটা মূলত ফেক আইডি বা পেইজে থেকে বাচতে করা হয়।তবে পেইজ কিংবা প্রোফাইলে সঠিক তথ্য,ওয়েবসাইটে ওয়েব এড্রেস ইত্যাদি সঠিকভাবে পূরণ করা থাকলে ফেসবুক দূত ভেরিফাই করে।অটো লাইক ব্যবহার করলে ফেসবুক ভেরিফাই করেনা। **** প্লিজ ব্যপারটা নেট সার্চ করে ক্লিয়ার হয়ে নিন,পরবর্তিতে উত্তর এপ্রোভ করার আগে নিশ্চিত হয়ে নিবেন। সুত্র:নিউ ইয়র্ক টাইমস।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনাকে কে বলেছে একাউন্টের ইনফো ঠিক থাকলে পেজ ভেরিফাই হয়????? আমার জানা এমন অনেকেই আছেন যারা বাংলাদেশে ফেসবুক চালু হওয়ার পর থেকেই ফেসবুকের সব নিয়ম নীতি মেনে, ফেসবুকে সব সঠিল তথ্য দিয়ে ফেসবুক চালাচ্ছেন, তাদের আইডিতো ভেরিফাই হওয়া দূরে থাক বরং মাঝে মাঝে ব্লক খেতে হয়। এটা বাধ্যতামূলক ভাবে বলা হয়নি যে প্রচুর লাইক লাগবে, ব্যাপারটা হলো যে আপনি সেলিব্রেটি না হলে বা বিখ্যাত কোনো প্রতিষ্ঠানের পেজ না হলে সেক্ষেত্রে প্রচুর লাইক লাগবে। সেলিব্রেটি যে কেউ সরাসরি ফেসবুকে আবেদন করে ভেরিফাই এর আবেদন করতে পারে, BRTC এজন্য সহায়তা করবে, তারা ভেরিফাই করবে এটা কে বললো? ফেসবুক নিজ থেকে কারো আইডি ভেরিফাই করেনা, অবশ্যই আবেদন করতে হয়, এজন্যই অনেক বিখ্যাত ব্যাক্তির পেজ আনভেরিফাইড।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ranaut

Call

লাইক বেশি থাকলেও হয় না। ভেরিফাই বলতে যদিও বুঝায় আপনি যে আসল তা প্রমাণ করা। আর জন্সাধরনের জন্য এটা নয়। কোন প্রতিষ্ঠান / সেলিব্রিটি হলে আপনার পেজ/ আইডি যদি ফেসবুকের নজরে আসে তাহলে ভেরিফাই করবে। আপনি তাদের সাথে যোগাযোগ করে ভেরিফাই করাতে পারেন যদি আপনার কোম্পানি ফেমাস / আসল হয় অথবা আপনি তারকা হন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ