আ‌মি এমন শুকা‌চ্ছি যে সে কারনে লজ্জায় আ‌মি বা‌ড়ি থে‌কে বের হইনা, ক‌লেজ যাইনা, আমার প্রে‌মিকার সাম‌নে যাইনা, বন্ধু‌দের সা‌থে যাইনা,আস‌লে আ‌মি খুব হীনমান‌সিকতায় ভোগ‌ছি,মানু‌ষের সাম‌নের‌ যে‌তে বা মূখ দেখা‌তে ও লজ্জায় ম‌রি। সবাই শুধু এক‌টি কথাই ব‌লে তর কি হ‌য়ে‌ছে।আমি এখন কি যে করব কিচ্ছু ভে‌বে পা‌চিছনা।কেউ এর সমাধান জান‌লে বা কো‌নো বিকল্প পথ থাক‌লে আমা‌কে একটু সাহায্য ক‌রেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সম্পূর্ণ টেনশন মুক্ত থাকুন,আর নিচের পদ্ধতিগুলো অনুসরণ করুন,আশা করি দ্রুত ফল পাবেন,,, ,, ০যদি নিয়মিত পুষ্টিকর খাবার খান এবং রাতের ঘুম ঠিক রাখেন তাহলে আপনি তাড়াতাড়ি আপনার স্বাস্থ্য মোটা করতে পারবেন। না ঘুমাতে পারলে আপনার শরীর ক্যালরী ধরে রাখতে পারে না। রাতেতাড়াতাড়ি খাওয়া শেষ করুন এবং তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন। ০একটা নিদিষ্ট সময় ধরে খাবেন। সকালে ঘুম থেকে উঠে এক ঘন্টার মধ্যে সকালের নাস্তা শেষ করুন। সকালে প্রচুর পরিমাণে খেয়ে নিতে পারেন। হ্যাম বার্গার, ভাজাখাবার, চিকেন ব্রেস্ট খেলেও ক্ষতি নেই। ০সফ্ট ড্রিংকস্ এবং ফ্যাটি খাবার খেলে স্বাস্থ্য মোটা হয়। এতে হাই-ইন্সুলিন থাকে। ইন্সুলিন হরমোন তৈরি করে। যার সাহায্যে শরীরে কার্বোহাইড্রেট,প্রোটিন এবং ফ্যাট জমে। যখন ফ্যাটি ফুডস্ খাবেন তখন পানি পানকরুন; সফ্ট ড্রিংকস্ নয়। এমনকি ডায়েট সফ্ট ড্রিংকস্ও নয়। এটা খেলে আপনি ফ্যাটি ফুড খেতে পারবেন না। ০এনার্জি ফুড খেলেও আপনি মোটা হবেন। শরীরে যদি এনার্জি ফুড না থাকে তাহলে শরীরে শক্তিই থাকে নামোটা হওয়া তো দূরের কথা। আপনি কখনো ব্যাটারিতে ল্যাপটপ কম্পিউটার চালাতে পারবেন না যদি প্লাগ না দেন। শরীরও তার ব্যতিক্রম নয়। ০টেনশনমুক্ত থাকুন। নিয়মিত ব্যায়াম করুন। ব্যায়াম করলে ক্ষুধা বেড়ে যায় টেনশন দূরে করে। ০প্রচুর ফল খান। ফল পুষ্টিকর খাবার এতে প্রচুর ক্যালরি পাওয়া যায়। প্রতিদিন ফল এবং ফলের রস খান। ফলের তৈরি বিভিন্ন সিরাপ, কুবিথ, গাম, জ্যাম, জ্যালি খান এতে ফ্যাট আছে যা আপনার স্বাস্থ্য মোটা করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার এই সমস্যা দূর করতে ইন্ডিয়া কোম্পানি Body buildo নামে ঔষধ তৈরী করছে যা আপনার শরীরকে করে তুলবে মাস্কেলার বডি। আপনি Body buildo লিখে Youtube এ সার্চ করে ভিডিও দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এরকম অবস্থায় কার। না খরাপ লাগবে এতে তো খারাপ লাগারই কথা। এর জন্য আপনি আপনার খাবার এর দিকে একটু বেশিই নজর দেয়া দরকার। নিয়মিত সুষম খাদ্য খান এবং পানি একটু বেশি খাবেন। আর সকালে উঠে একটু ব্যায়াম করবেন.।।ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mpratanhili

Call

আপনার স্বাস্থ্য ভাল করার জন্য কিছু নিয়ম মেনে চলতে হবে।যেমন,খাবারে পরিবর্তন আনতে হবে।দুধ,কলা,ডিম,মাছ,মাংস,রুটি ও শাকসবজি এ খাবারগুলো বেশি করে খান।তাছাড়া আপনাকে প্রতিদিন সকালে ব্যায়াম করতে হবে,বিকেলে খেলাধুলা করুন,চিন্তামুক্ত থাকুন।এর পাশাপাশি আপনি ভিটামিনের সিনকারা সিরাপটি খেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ