আমি ফেসবুক চালাচ্ছিলাম একদিন, তারপর একটা মেয়ে আইডি থেকে রেকুয়েস্ট আসে।তারপর কথা হয়,এক সময় ও আমার প্রতি ভালোবাসা এক্সপ্রেস করতে থাকে।আমি সিংগেল থাকায় & ওর আমার প্রতি কেয়ার এ অনেক ভালোবাসা বেরে যায়। ধিরে ধিরে আমি তাকে ভালোবেসে ফেলি, এবং ও আমায় বলে যে ও নাকি কখনো প্রেম করেনি।আমি বললাম যে আমিও তোমায় ভালোবাসি, এবার প্লীজ বলো তুমি কে। ও বলল যে আচ্ছা আমি তোমায় আমার পরিচয় দেব এবং আমায় কথা দাও কখনো আমায় ছেড়ে যাবে না।আমি আসলেই ওকে না দেখে খুব ভালোবেসে ফেলেছিলাম, তাই বললাম যে আচ্ছা তোমায় ছেড়ে আমি কোথাও যাবো না। তারপর ও আমায় তার পরিচয় দিল,আমি তো পুরো অবাক। ও হল আমাদের বাড়ির পাশে একটা মেয়ে, ওরা ছোট বেলা থেকে আমেরিকা থাকে। আমি বললাম যে দেখ আমরা তো তোমাদের তুলনায় গরীব। ও বলল যে তুমি আমার সুখের জন্য বড়লোক হবে।যাই হোক এবার আমার সম্বন্ধে কিছু বলি।আমি মধ্যবিত্ত পরিবারের একটা ছেলে, খুব মনোযোগ দিয়ে পড়াশুনা করেছি, ভালো রেজাল্টও করেছি।কখনো প্রেম করিনি বলতে পারেন।কখনো কোন বাজে কাজে লিপ্ত হইনি।আর সারাজীবন আশা করেছি যেন ভালো একটা জীবনসংগী পাই,বলতে পারেন ভার্জিন। যদিও আমার আশা টা অনেক বড়। আমি এবার মেইন ঘটনায় চলে আসি। আমি বুঝতে পারলাম ওই মেয়েটার লাইফে কষ্ট আছে, আমি জিজ্ঞেস করলে বলতো না, আর কাদতো। আমি বুঝতে পারলাম যে ওর জীবনে কোন বাজে কিছু ঘটে গেছে।আমি যা যা অনুমান করেছি। ১। মেয়েটি রেফ হয়েছে। ২।ওর বয়ফ্রেন্ড ওর সবকিছু কেড়ে নিয়ে ধোকা দিয়েছে ৩।ওর বয়ফ্রেন্ড এর সাথে পালিয়ে গিয়েছিল কিন্তু মেনে নেয়নি,তাই ও আবার ফিরে আসে। ৪।ওর আগে বিয়ে হয়েছিলো। *আমি ওকে খুব ভালোবাসি, যখন আমি ভাবি ওর লাইফে এমন কিছু ঘোটে গেছে,আমি খুব কাদি।আর ওর জন্য অনেক কষ্ট হয়।আর ও আমাকে ভালবাসে। আমি অনেক কষ্ট পাই,তাই ওর সাথে আর কথা বলিনা।ও আমায় নক করলেও সাড়া দেইবনা। আমি কি করবো প্লীজ বলে দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে

কথায় আছে, "এমন একটা মেয়েকে জীবনসঙ্গী করো যার অতীত ভালো । আবার এমন একটা ছেলেকে জীবনসঙ্গী করো যার ভবিষ্যত্‍ ভালো" আপনার ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়। এখন কথা হচ্ছে, মেয়েটির ব্যাপারে আপনি যা ভেবেছেন, সব কিন্তু আপনার অনুমান। সত্যি কি না তা কিন্তু আপনি জানেন না। তাই আগে যতটুকু গোপনীয়তার সাথে পারেন, খোজ নিন মেয়েটির সর্ম্পকে । কারন, আপনি তাকে চুপ থাকা বা কাঁদার কারন জিজ্ঞেস করলে তার নিরবতা শুধু আপনার অনুমান করা বিষয়গুলোকেই ইঙ্গিত করেনা। হয়তো হতে পারে অন্য কোন কারন (ফ্যামিলিগত) । আর আপনার বিবরন পড়ে যা বুঝতে পারলাম, আপনাদের মধ্যে কোন ভালোবাসার কমতি দেখছিনা। আসলে কথা হচ্ছে, যেখানে ভালোবাসা বড়, সেখানে অন্যান্য সমস্যাগুলো তুচ্ছই দেখায়। ভালোবাসাটা যেখানে বর্তমান, সেখানে অতীত নিয়ে এত বেশী চিন্তা না করলেও চলবে। আপনার উচিত হবে, তাকে সময় দিয়ে তার সাথে এসব বিষয়ে খোলাখুলি কথা বলা ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

মানুষ অনেক কিছুই আশা করে কিন্তু ঠিকমতো পায় না, মেয়েটির ব্যাপারে আপনি যা ভেবেছেন, সব কিন্তু আপনার অনুমান সত্যি কি না তা কিন্তু আপনি জানেন না আপনার উচিত তার সাথে কথা গুলো শেয়ার করা, ভালবাসা খুবই অদ্ভুত দুঃখ কষ্ট শেয়ার ছাড়া ভালবাসা হয় না, ভালোবাসায় সুখের চেয়েও কষ্ট টা বেশী, আমার মতে মেয়েটি আপনাকে খুব ভালোবাসে আপনি ও ভাসেন, কেনো এমন হচ্ছে, দুজন মিলে সমাধানের চেষ্টা করুন না হলে দুজন কে কষ্ট পেতে হবে ভালবাসা অনেক বিশাল তারমধ্যে একটু সন্দেহ ই সব শেষ করে দিতে পারে। মেয়েটি আগে কষ্ট পাওয়া থাকলে নতুন করে তাকে কষ্ট দিবেন না তার ডাকে সাড়া দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ