আমার ভাল বন্ধু আছে.. যে খানেই দেখাহোক কেমন আছি জিঙ্গাসা করে.. কখনো মধু কখনো সোনা বলে ডাকে...কলেজে বা পড়তে না গেলে যেতে বলে...খোজ খবর নেই, আমার একটা কথা বার বার রিপিট করে বা হাসে..... এর মানে কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনার কথাগুলোর হিসেবে ধারণা করা যায় যে মেয়েটি অবশ্যই আপনার প্রতি দুর্বল। তবে ভালোবাসে এমনটা বলতে পারবোনা বা বলা উচিত নয়। একটা ব্যাপার লক্ষ করুন, আপনি যখন তার সামনে অন্য মেয়ের সাথে কথা বলেন বা হাসাহাসি করেন তখন তার মুখের অবস্থা কিরকম হয়? সাধারণত মেয়েরা নিজেদের প্রিয়জনের ব্যাপারে খুব সেনসিটিভ আর জেলাস টাইপের হয়। আপনি যদি তাকে ভালোবাসেন তাহলে তাকে বলুন যে "তোমাকে আমার খুব ভালো লাগে" বন্ধুসুলভ সম্পর্ক ভালোবাসায় রুপান্তর করার জন্য এই বাক্যটা সবচেয়ে উপযোগী (বাস্তব অভিজ্ঞতা থেকে) এ কথা শুনলে সে আপনাকে ভালোবাসুক বা না বাসুক অন্তত সব সম্পর্ক ছিন্ন করে দিয়ে যাবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

মেয়েরা কোন বন্ধুকে ভালবাসলে খুব আবেগ বশতঃ পূর্ণ আচরণ করে খোঁজ খবর নেয় এটা স্বাভাবিক তবে আপনার বন্ধুটি আপনাকে খুব ভালো জানে, আপনার কথাগুলোর হিসেবে বুঝলাম মেয়েটি আপনার সাথে বন্ধু সুলভ দুষ্টামি আর মজা করতে চায় তাই বেশি হাসাহাসি করে কেননা কোনো মেয়েই প্রেমে পড়ার আগে মধু, সোনা এমন শব্দ ব্যবহার করেনা প্রেমে পড়লে মেয়েরা খুব লজ্জশীল হয়ে যায়। আপনাকে ভালো বন্ধু ভাবে তাই মজারচলে কথা গুলো বলে তবে আপনার প্রতি দূর্বলতা রয়েছে। বেশি বন্ধুসুলভ সম্পর্ক পরবর্তীতে ভালোবাসায় রুপান্তর হয় আপনি পছন্দ করলে মজারচলে মেয়েটির মনের অবস্থা বুঝে নিয়ে প্রপোজ করতে পারেন ভালো না বাসলে ও বন্ধুত থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ