আমার বয়স ১৭ বছর ৬ মাস আমি লম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি ,,,ইদানীং tv তে এড দেখি এসিয়ান স্কাইশপ এ step up এর একটা এড দেয়,step up সেবন করলে নাকি ২-৩ ইঞ্চি লম্বা হওয়া যায়,,এখন আমার প্রশ্ন step up সেবন করলে কি আসলেই লম্বা হওয়া যায়?কেউ যদি step up সেবন করে লম্বা হয়ে থাকেন বা কেউ যদি step up কিনে প্রতারিত হয়ে থাকেন তাহলে আমাকে একটু যানান plzz.......
Share with your friends
Minka

Call

পুরুষেরা সাধারানত ১৮ -২০ বছর বয়স পর্যন্ত বাড়ে। আপনি যদি আপনার নিজের উচ্চতা কে মেনে না নেন। তাহোলে অন্যরা সেটা কিভাবে মেনে নেবে?!। উচ্চতা, গায়ের রং,চুল,গলার স্বর, চেহারা, চোখ ইত্যাদি শারীরিক বৈশিষ্ট্য নির্ধারনে মানুষের কিছু করার নেই। আমরা আমাদের মা বাবার কাছ থেকে পেয়ে থাকি। আমরা যেটা করতে পারি সেটা হল নিজের বিচার বুদ্ধির এবং কার্যক্ষমতা ইত্যাদি উন্নতি করা। তাই যেটাতে আমাদের কিছু করার নেই সেটা নিয়ে চিন্তা করা বেকার। যেটা আমরা চেস্টা করে করতে পারি সেটার চিন্তা করে লাভ এবং সুখ শান্তি দুটোই আছে। ১৮ বছর বয়সটা খুবই অল্প আরেকটু বয়স হলে নিজেই বুঝে যাবে। খুব সাবধান কোন বিজ্ঞাপনের জালে পড়বেন না। পৃথিবীতে উচ্চতা বাড়াবার কোন অসুধ বা খাবার নেই।

Talk Doctor Online in Bissoy App
MST

Call

আপনি এই টা মানে। grow up নামে একটি মেডিসিন বের করেছে যা সম্পুর্ন আয়ুরবেদিক ওটাতে কোন পার্শপ্রতিক্রিয়া নেই।সেবন করতে পারেন ।

Talk Doctor Online in Bissoy App