বিয়ের আগে ও পরে
শেয়ার করুন বন্ধুর সাথে
SiSoaibe♥

Call

বিয়ের আগে হস্তমৈথুন থেকে বিরত থেকে নিয়মিত পুষ্টিকর খাদ্য খাওয়া। আর বিয়ের পরে স্ত্রীকে আদর ভালোবাসা দিয়ে সহবাস করতে হবে। দ্রুত বীর্যপাত হলে সহবাসে লিঙ্গে কালোজিরার তৈল নিতে হবে পাশাপাশি হামদর্দ চিকিৎসা করাতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি কি সম্পর্কে কথা বলছেন তা কোন বিস্তারিত বলেন নি। তবে আপনি  বিবাহের অন্তত ৬ মাস আগে থেকে হস্তমৈথুন বাদ দিতে হবে যদি আগে করেন।এবং তখন থেকে নিজেকে কন্ট্রোল করতে হবে। পুষ্টিকর খাবার খেতে হবে ।  বিয়ে ঠিক হয়ে গেলে বা কনফার্ম হলে  দ্রুত বীর্যপাতের সমস্যা থাকলে তার চিকিৎসা শুরু করবেন তবে ভুলেও হস্তমৈথুন করা যাবে না। অথবা বিয়ের পরেও চিকিৎসা নিতে পারেন সমস্যা নাই ।এছাড়াও নিজের বাসা ও নিজের চলাফেরা সবকিছু পরিবর্তন করতে হবে। ঠিক আপনার মত একজন মানুষ আসতেছে আপনার কাছে তাকে কিভাবে খাওয়াবেন, কিভাবে রাখবেন , কিভাবে সম্মান করবেন ,কিভাবে কথা বলবেন, কিভাবে সেবা যত্ন করবেন,কিভাবে আচার ব্যবহার করবেন সেগুলোর ব্যাপারে ভাববেন ও প্রস্তুতি নিবেন।

।বিয়ের পর  

  1. স্ত্রীকে আদর ভালোবাসা দিবেন।
  2.  স্ত্রীকে সম্মান করবেন ও ভালোবাসবেন।
  3. স্ত্রীর কাজে সহযোগিতা করবেন।
  4. স্ত্রীকে ধর্মীয় অনুশাসন মেনে চলতে বলবেন।
  5. স্ত্রীকে কখনো ধমক দিয়ে কথা বলবেন না কোন ভুল বা অপরাধ করলে বুঝিয়ে দিবেন তার পরেও একই কার্যক্রম প্রতিনিয়ত করলে তার বাবা মাকে জানান তবুও তার গায়ে হাত দিবেন না।
  6. স্ত্রীকে সর্বদাই আপনার পাশে ও কাছে রাখুন। 
  7. স্ত্রীর সাথে সব সময় ভদ্র ভাবে ও নমনীয় ভাবে কথা বলুন।
  8. স্ত্রীর সাথে রাগ করবেন, বকা দিবে দেন সমস্যা নাই কিন্তু সরি বলতে ভুলবেন না।
  9. বিয়ের পর বাচ্চা নিতে চাইলে বা আপনার স্ত্রী প্রেগন্যান্ট হতে না পারলে গাইনি চিকিৎসক এর কাছে নিয়ে যাবেন। 
মনে রাখবেন মেয়েদেরকে  বিয়ে  করা মানেই সেক্স শুধু সেক্স নয়, তাড়াও আপনার মত মানুষ তাদের অধিকার আছে। একটি সংসারে স্বামী স্ত্রীর সমান অধিকার ও কর্তব্য রয়েছে তাই যা করবেন না কেনো আগে নিজেদের মধ্যে আলোচনা করে নিবেন।  
মনে রাখবেন আমাদের ইসলাম ধর্মে স্ত্রীকে আদর করলে ভালোবাসলে আল্লাহ একে অপরের ছগিড়া গুনাহ গুলো মাফ করে দেন সংসারে সুখ ও আনন্দ বয়ে আসে।।

আশা করি আমার কথা বুঝেছে।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ