Call

শুধু Error দেখায় নাকি আপনি কার্ডে এক্সেস করতে পারছেন না? যদি এক্সেস করতে না পারেন তাহলে Format দিয়ে দেখতে পারেন ঠিক হয় কিনা। ভাইরাসের কারণে বা ফাইল সিস্টেম এলোমেলো হয়ে থাকলে এমন ঝামেলা হয়। কিন্তু কার্ডটি যদি নষ্ট হয়ে থাকে তাহলে আর ঠিক হবেনা। সাধারণত কয়েক বছর ব্যবহারের পর Memory Card গুলো নষ্ট হবার সম্ভাবনা থাকে। আপনি যদি ভালো কোন দোকান থেকে কিনে থাকেন তাহলে সেখানে নিয়ে যান। আজকাল এসব কার্ডের ক্ষেত্রে Product Lifetime Warranty দিয়ে থাকে। যদি আপনার কার্ডের Warranty থেকে থাকে তাহলে আপনি নতুন একটা পাবেন। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App
Call

একই সমস্যায় আমিও ভুগছি। তবে আমার ফোনের কারণে Error দেখায়। আপনিও অন্য ফোনে মেমরিটি লাগিয়ে দেখুন। আমার মেমরিটি অন্য ফোনে লাগানোর পর এরকম সমস্যা দেখায়নি। তবে যখন আবার ঐ আগের ফোনে লাগাই তখন আবার ঐ একই সমস্যা দেখায়। বিঃদ্রঃ আপনারটা ভাইরাসের কারণে হতে পারে।স্ক্যান দেন এবং ফরম্যাট দিন।

Talk Doctor Online in Bissoy App
RahimIslam

Call

ভাই আমি আপনাকে সঠিক পৰামর্শ দিচ্ছি আপনি আপনাৰ মেমোৰি কার্ডেৰ পয়েন্ট গুলো ভালো ভাবে ঘসে ফেলুন তাৰ পৰ আপনি nokia 110 ফোনে থেকে ফৰম্যাট দিন আশা কৰি ঠিক হবে nokia 110 ফোনে নষ্ট মেমোৰি ভালো কৰা জায় একবাৰ ট্ৰায় কৰে দেখুন। বি:দ্ৰ মেমোৰি নষ্ট হওয়াৰ পৰ কম্পিটাৰ দিয়ে ফৰম্যাটেৰ কৰলে আৰ সাৰা জায় না তাই আগে এই কাজ টি কৰতে হবে

Talk Doctor Online in Bissoy App