আমার বয়সঃ ২৪  উচ্চতাঃ- ৫' ৭'' ওজনঃ ৫৪+ জেন্ডারঃ পুরুষ আমার জীবনে কোনদিন স্বপ্নদোষ হয়নি। উল্লেখ্য যে আমি ১৩ বছর থেকে আজ পর্যন্ত প্রতিদিন (প্রায়) এমন ও দিন যায় ২-৩ বার হস্তমৈথুন করি। আমার সেক্স আছে কিন্তু লিংগ দাড়ায় খুব কম। আমি যখন হস্তমৈথুন করি হাত দিতে হয়না লিংগে। বিছানায় উপর হয়ে সুয়ে একটু ঘষাঘষি করলেই হয়ে যায়। আমার বৃর্যপাত ২-৩ মিনিটে হয়ে যায়। হাত দিয়ে আমার বৃর্যপাত হয়না। বিছানায় ঘষাঘষি করলে হয়। আমি শুধুমাত্র ধুমপান করি। আমার পেশা একটা ৮ ঘন্টা জব। প্রশ্ন- ১- স্বপ্নদোষ না হওয়াটা কি কোন রোগ? ২- আমার বিছানায় ঘষাঘষির মাঝে বৃর্যপাত করাটা কি সমস্যা? ৩- আমি এখন যদি হস্তমৈথুন ছেড়ে দেই তাহলে কি আমার সব ঠিক হয়ে যাবে?/ বউকে কি সুখি করতে পারব? ৪- আমি ১ বছর পর বিয়া করতে চাচ্ছি,  আমি কি বউকে সুখ দিতে পারব? সর্বোপরি আমি যদি ১ বছর পর বিয়া করি তবে কিভাবে আমার বউকে সুখি করতে পারব সেটার পরামার্শ। বা আমি কি পারব সুখী করতে? (মিলনের ক্ষেত্রে)


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার স্ত্রীকে  তৃপ্তি দিতে চাইলে প্রথমে হস্তমৈথুন করা বাদ দিবেন । হস্তমৈথুন যেভাবেই করেন না কেনো নিজের ইচ্ছা অনুযায়ী যেভাবেই হোক না কেনো বীর্যপাত করলেই নানান সমস্যার সম্মুখীন হবেন।

  1. আপনি দির্ঘদিন ধরে হস্তমৈথুন করেছিলেন যার কারনে স্বপ্নদোষ হওয়া বন্ধ হয়েছে। যদি হস্তমৈথুন না করতেন তাহলে স্বপ্নদোষ হয়ে অতিরিক্ত বীর্য বের হতো।
  2. আপনি  নিজের ইচ্ছা অনুযায়ী যেভাবেই হোক না কেনো বীর্যপাত করলেই নানান সমস্যার সম্মুখীন হবেন। এতে শারীরিক মানুসিক ও লিঙ্গ জনিত নানান সমস্যার সম্মুখীন হবে ।যেহেতু দির্ঘ ১৩ বছর থেকে প্রতিদিন ২/৩ বার হস্তমৈথুন করেছিলেন  যার কারনে সমস্যা আপনার  পিছে লেগেছে। তাই যত সম্ভব এসব বাদ দিন।
  3. হ্যা সব ঠিক হবে।তবে যেহেতু ১৩ বছর হস্তমৈথুন করছেন তাহলে হস্তমৈথুন বাদ দিন।স্বাভাবিক ভাবে চলাফিরা করুন। দির্ঘদিন হস্তমৈথুন করার ফলে মেহ বা ধাতুক্ষয় বা ইউরিন  ইনফেকশন  হতে পারে কাজেই এসব হলে হোমিওপ্যাথিক চিকিৎসা নিবেন।
  4. যেহেতু আগামী  ১ বছর পর বিয়ে করবেন তাহলে এখন থেকে এসব বাদ দিয়ে স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন। পুষ্টিকর খাবার খান নিয়মিত ভাবে ।
তবে মনে রাখবেন হস্তমৈথুন বাদ দেওয়ার ২/১ মাস পর ঘন ঘন স্বপ্নদোষ হতে পারে কাজেই সে ক্ষেত্রে হামদার্দ এর পরামর্শ নিয়ে ইনস্পার্ম ট্যাবলেট খেতে হবে।

আশা করি বুঝতে পারছেন
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ