অনেককেই দেখি পুরুষাঙ্গে মধু কালোজিরার তেলের কথা বলে এটা লাগালে কি হয় এবং এটা লাগানোর নিয়ম-বিধি কি?? কেউ লাগিয়েছেন এবং উপকার পেয়েছেন তারাই কমেন্ট করবেন প্লিজ
শেয়ার করুন বন্ধুর সাথে

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ibrahim

Call

হুম 100% উপকার পাবেন । রাতে ঘুমানোর আগে লাগালে ভালো উপকার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

হ্যা অবশ্যই মধু ও কালোজিরা তেলে উপকার পাবেন।যারা দির্ঘদিন ধরে হস্তমৈথুন করে লিঙ্গের আকৃতি ও দ্রুত বীর্যপাত এর সমস্যা ভুগেন তারা হস্তমৈথুন বাদ দেওয়ার পর মধু ও কালোজিরা তেল মালিস করতে পারবে সমস্যা নাই।

রাতে ঘুমানোর আগে মধু বা কালোজিরা তেল লিঙ্গে মালিস করবেন ।মাসিল করাকালীন বীর্যপাত করবেন না বা মধু বা কালোজিরা মালিস করাকালীন হস্তমৈথুন করবেন না। আপনি যখন মধু বা কালোজিরা মালিস করবেন তখন লিঙ্গ গরম হবে হস্তমৈথুন করতে ইচ্ছা করবে কিন্তু করা যাবে না।। 

মধু মালিস করলে লিঙ্গ মোটা ও হতে পারে লিঙ্গের টিস্যু আগের অবস্থায় ফিরিয়ে আসতে পারে সহবাসে অধিক সময় দিবে। এছাড়ও বেশ কিছু গুন বিদ্যমান ।

তবে মনে রাখবেন আপনি যদি অবিবাহিতা হোন তাহলে লিঙ্গে মধু বা কালিজিরা মালিস করতে বিরত থাকুন। ইহা বিবাহের পর মালিস করবেন এবং স্ত্রী সহবাস করবেন তাহলে কোন সমস্যা হবে না। কেনো না লিঙ্গে মধু বা কালোজিরা মালিস এর পর  হস্তমৈথুন করার ইচ্ছা খুবেই জাগবে ফলে বীর্যপাত হলে সব আশা মাটিতে মিশে যাবে কিছুই কাজে লাগবে না। তাই বিবাহের পর লিঙ্গে মধু বা কালোজিরা মালিস করলে বীর্যপাত করবেন না কিচ্ছুক্ষন পর লিঙ্গ পরিস্কার করে স্ত্রী সহবাস করবেন।

ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ