অার এরা কিন্তুু অটো ফলোয়ার ওহ নয় । এইসব ফলোয়ারএকাই হয়েছে । 
শেয়ার করুন বন্ধুর সাথে

যেহেতু আপনার ফেইসবুক ফলোয়ার 31 হাজার + সেহেতু লাইক, কমেন্ট হয়না। প্রশ্নটা স্বাভাবিক। কিন্তু আপনি পরিস্কার করে বলেন নি যে ফলোয়ার টা আপনার ফেইসবুক প্রোফাইলের না ফেইসবুক পেজের। আমি দুটোই বলছি। 


ফেইসবুক প্রোফাইল :-


বর্তমান ডিজিটাল যুগে ফেইসবুকে অনেক কিছুই পোষ্ট হয়। ভালো থেকে খারাপ, খারাপ থেকে ভালো । বিভিন্ন ধরনের খবরের ছড়াছড়ি। ভিডিওর ছড়াছড়ি। আর এইসব ভিডিও ও খবরের কারনেই আপনার পোষ্ট টা ঢাকা পরে যায়, সবার কাছে পৌঁছায়না। আর যদিও পৌছায়, তাহলে তারা লাইক কমেন্ট করেনা। লাইক কমেন্ট তারাই করে যারা আপনাকে চেনে। বর্তমান যুগে অচেনাদের সাথে ফ্রেন্ড করলেও লাইক করাটা খুবই কম।


ফেইসবুক পেজ :- 


আপনার যদি পেজে 31 হাজার ফলোয়ার হয়ে থাকে, তাহলে নিশ্চিত আপনার পেজের পোষ্ট গুলোতে লাইক কমেন্টের বন্যা বয়ে যাবে। তবে আপনাকে কয়েকটি বিষয় খেয়াল করতে হবে। আপনার পেজটা ঠিকভাবে সাজিয়ে নিন প্রোফাইল ফটো ও কভার ফটো দিয়ে। তারপর পেজটা Unpublish থাকলে সেটা কে Publish করুন। তারপর দিনে কম করে পাঁচটি পোষ্ট করুন। এমন কিছু পোষ্ট করবেন যাতে সেটা সবাই দেখে পছন্দ করে, তাহলেই আপনার পোষ্ট ভাইরাল হয়ে যাবে। যেই পোষ্ট টা ভাইরাল হওয়ার সম্ভাবনা বেশি সেই ধরনের পোষ্ট করুন। দেখবেন আপনি আপনার পেজে নিশ্চয় লাইক কমেন্ট শেয়ার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ