আমি একটা মেয়েকে খুব পছন্দ করি কিন্তু মেয়েটার বয়স যখন 13 বছর তখন তাদের স্কুলে এক স্যারের সাথে রিলেশন করে তারপর মেয়ের বাপ মা জানতে পেয়ে যায় যে ওই মেয়ের স্যারের সাথে রিলেশন করে তারপর তা কি ওই স্কুল থেকে আরাক  স্কুলে ভর্তি করে দেয় তারপরও ওই মেয়ে একটি ছেলের সাথে প্রেম করে ছেলেটির বয়স 13বছর তারপর বাবা-মা জানতে পেরে যায় যে তার মেয়ে আর এক ছেলের সাথে প্রেম করে তারপর ভাই আমার কথা এই যাবতীয় যা কিছু বললাম আমি ওই মেয়ের প্রেমে পড়ার আগে এই ঘটনাটি ঘটেছিল এখন আমি মেয়েকে আমি ছাড়তে চাই না এই মেয়েকে আমি আপন করে পেতে চাই তাকে আমি বিয়ে করতে চাই সারা জীবনের জন্য জীবন সঙ্গী করে রাখতে চাই এখন আমি এত কিছু জানার পরও ওই মেয়ের সাথে কি আমি প্রেম করে যাব নাকি প্রেম বাদ  দিয়ে দিব ভাইয়েরা আপনারা কি বলেন  এখন আমি কি করমু আপনারাই বলেন আমি মেয়েকে ছাড়া বাঁচবো না আমি মরে যাব ওই মেয়েকে না পেলে কিন্তু এত ঘটনার পরও তার সাথে আমি প্রেম করে যাব আপনারা কিছু একটা বলুনভাইয়া ওই মেয়েকে আমি খুব পছন্দ করি ওই মেয়েকে আমি বিয়ে করতে চাই ওকে আমি জীবনসঙ্গী করে পেতে চাই এটা করলে কি আমার ভালো হবে এখন ওই মেয়ের ব্যাপারে এত কিছু জানার পরও ওই মেয়ের সাথে রিলেশন করে যাব নাকি বাদ দিয়ে যাব এখন ঐ মেয়ের সাথে প্রেম করবো নাকি করবো না আপনি কিছু বলেন ভাই আপনি কিছু বলেন এখন আমি কি করব  ভালো কিছু সাজেস্ট করবেন
শেয়ার করুন বন্ধুর সাথে
nadimitu

Call

ভাই আপনাকে বলতেছি , এত আবেগ দিয়ে কিন্তু জীবন চলে না জীবন কারো জন্য থেমে থাকে না ,আপন গতিতে চলে। আপনি যদি তাকে না পান মরে যাবেন মানে ঠিক বুঝলাম না? আপনি মরে যাওয়ার পর হয়তো 'মেয়েটি একটি স্বামী পাবে কিন্তু আপনার মা একটি আদর্শ সন্তান হারাবে ' সেটার কি খেয়াল আছে আপনার? মনে করেন সে এখন একটা একটা করে দুইটা সম্পর্কে জড়িত হয়েছিল, এবং যদি আপনার সাথে সম্পর্কে আবার জড়িত হয় সে আপনাকে পরবর্তীতে ছেড়ে যাবে না এটার গ্যারান্টি কোথায়? , ভাই ছাত্রজীবনের প্রেম মানে অন্যের বউকে পাহারা দেয়া । আর যেহেতু আপনি বিবাহের কথা বলেছিলেন সেহেতু যদি ওদের থেকে আপনাদের ফ্যামিলি একটু স্ট্রং হয় তাহলে তাদের ফ্যামিলির সাথে কথা বার্তা বলে রাখতে পারেন যদি আপনার ফ্যামিলির সাথে আপনি অনেক ফ্রি থাকেন। তবে ভাই ভাবিয়া করিবেন কাজ করিয়া ভাবিও না। ধন্যবাদ ভাই যদি আরো প্রশ্ন থাকে করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভালোবাসা সময়ের সাথে পরিবর্তিত হয় । আর যারা ভালোবাসার মানুষকে বারবার চেঞ্জ করে স্থির মনের না। আসলে তারা ভালোবাসার মোহ বা নেশায় আশক্ত হয় তাই এরুপ মেয়েকে এড়িয়ে চলাই ভাল। না হলে ভবিষ্যতে নানা সমস্যার সন্মুখিন হতে হবে। তাই পারসনালি বলবো এরুপ মেয়ের প্রেমে পরার মত বোকামি করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mobayes

Call

আমাট ্ ----- আমার মনে হচ্ছে ঐ মেয়েটা আপনার থেকে ভাল প্রেমিক পেলে আপনাকে ভুলে তার সাথে রিলেসন করবে।

এর পর আপনার জীবনটা নষ্ট হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েটার মন্তব্য আগে নিন। মেয়ে যদি রাজি হয় তাহলে বিষয়টা খোলামেলা ভাবে আপনার পরিবারকে জানান,তারপর মেয়েকেও বলুন তার পরিবারকে জানাতে।  আবেগতো সব জায়গায় চলে না। তাই মেয়ে যদি আপনাকে বিয়ে করতে রাজি না হয় তাহলে মেয়েটাকে ছেড়ে দেয়াটাই হবে আপনার জন্য বুদ্ধিমানের কাজ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ