আমি প্লে স্টোর থেকে কোন কিছু ডাউনলোড দিতে গেলে ডাউনলোড শুরু হতে অনেক বেশি সময় নেয়। যেখানে আমি অন্য কোথাও থাকে ডাউনলোড দিলে দ্রুত হয় অথচ প্লে স্টোর শুরুই করেনি। এমন ও দেখা গেছে ডাউনলোড শুরু হতে হতে 1 ঘন্টা লেগে যায়। যা মেজাজ টাই খারাফ কররে দেয়। সলিউশন মি।
Share with your friends
Call

আপনার অ্যাপসটি পরিবর্তন করে দেখতে পারেন । কয়েক দিন আগে আমার সাথেও এরকম হয়েছিল । নতুন একটি অ্যাপস ইন্সটল করে নিন । সাধারণত অ্যন্ড্রয়েড এই সমস্যাটা স্বাভাবিক । দেখা যায়, কোনো অ্যাপস বেশি দিন ব্যবহার করলে, ঠিক মতো কাজ করে না । তাই আমি আপনাকে এই মতামত দিলাম ।

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call
এই সমস্যার মূল কারণ হলো দীর্ঘদিন পরে মোবইলে ইন্টারনেট ব্যবহার। দেখুন যারা মোবাইলে ১৫–২০ দিন পর মোবাইলে ইন্টারনেট ব্যবহার করেন তাদের এ সমস্যা বেশি। এ সমস্যা থেকে স্থায়ী সমাধান পেতে পারবেন না। আপনি নিচের রুলস ফলো করুন।
  • প্রথমে setting এ যান। তারপর Application Menager ওপেন করুন।
  • তারপর Play Store খুঁজে বের করুন।
  • Play Store এর Data Clear করুন।
  • তারপর Gamil ID ও Password দিয়ে Play Store এ log in করুন। সমস্যার কিছুটা সমাধান আপনি পাবেন।

(বিঃদ্রঃ– যদি Gamil ID ও password ভুলে যান তাহলে নতুন একাউন্ট ওপেন করতে হবে। সুতরাং, কাজটি নিজ দ্বায়িত্বে করুন।) Play Store থেকে অ্যাপ ডাউনলোড না করে 9Apps ফোনে ইন্সটল করুন। Play Store থেকে অনেক বেশি সুবিধা পাবেন। Charge master নামে ইউজফুল অপশন পাবেন। ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে 9Apps দিয়ে লগ ইন করলে অনেকাটা ভালো ভাবে ব্যবহার করতে পারবেন৷ এছাড়া ইন্সটলড অ্যাপ আপডেট করতে পারবেন। এছাড়া ভিডিও বিভিন্ন পিক ডাউনলোড করতে পারবেন।
Talk Doctor Online in Bissoy App