আমি মারাত্মকভাবে হস্তমৈথুনে আসক্ত।অনেকভাবে চেষ্টা করি এটা থেকে বেঁচে থাকার জন্য।আমি প্রতিবারই এটা করার পর মন থেকে তওবা করি, আল্লাহর কাছে ক্ষমা চাই। কিন্তু কয়েকদিনের মধ্যে আবার করে ফেলি।আমি এটা থেকে বাচার জন্য বিষ্ময়ের থেকেও অনেক টিপস পড়ছি।এখন আমি কিভাবে ছাড়ব কিছু আলাদা এবং কার্যকরী টিপস দিন। আর আল্লাহ যাতে আমাকে মাফ করে সেই দোয়া করবেন সবাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
mohsinkk

Call

আল্লাহ কে ভয় করুন ।  

পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন ।  

কুরআন পড়ুন , জিকির করুন ।  

অসৎ সঙ্গ ত্যাগ করুন ।  

নিয়মিত খেলাধুলা করুন ।  

নিজের শরীরের প্রতি যত্নবান হোন ।  

নিজের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করুন ।  

ইনশাআল্লাহ ঠিক হয়ে যাবে । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যেহেতু আপনি নিজেই বুঝতেছেন জে হস্তমৈথুন করলে গুনাহ হয় এবং তার জন্য ভয়ঙ্কর জাহান্নমে যেতে হবে তাই আপনার উচিত মনকে এটা বোঝানো যে হস্তমৈথুন করলে ভয়ঙ্কর জাহান্নামে যেতে হবে। নবী মুহাম্মদ (সাঃ) বলেছেন দুনিয়াতে জারা হস্তমৈথুন করবে কাল হাশরের মাঠে তার হাত গর্ভবতী হবে এবং তার পরিচিতগন তা দেখতে পাবে এবং তাকে চিনতে পারবে। তাই হস্তমৈথুন ছেড়ে দিয়ে মন থেকে তওব করুন এবং নিয়ত করুর যে ভবিৎসতে আর কখনো করবেন না এবং সাথে সাথে বলুন আল্লাহর উপর ভরসা রাখলাম। কারন আল্লাহ বলেছেন যে ব্যাক্তি আল্লাহর উপড়ে ভরসা রাখে তার যন্য আল্লাহই যথেষ্ট। নামাজ পড়ুন কারন আল্লাহ বলেছেন "নিশ্চই নামাজ সকল প্রকার গুনাহ থেকে বিরত রাখে"। পর্নগ্রাফী দেখবেন না এবং চটি পড়বেন না সাথে যৌন উত্তেজক চিন্তাভাবনা করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুন আসক্তি থেকে বাচার উপায় যেকোনো উপায়ে পর্ন চলচ্চিত্র এড়িয়ে চলুন। নারীদের দিকে বাজে দৃষ্টিতে তাকাবেন না।  যতটা সম্ভব নিজেকে কাজে ব্যস্ত রাখুন।  যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ন চলচ্চিত্র নিয়ে বেশি আলোচনা করে, তাদের এড়িয়ে চলুন। পর্ন চলচ্চিত্রের কালেকশন থাকলে, সেগুলো এক্ষুনি নষ্ট করে ফেলুন; পুড়িয়ে বা ছিড়ে ফেলুন। মনে রাখবেন, যেকোনো ধরনের নেশা বা আসক্তি থেকে বের হওয়ার জন্য নিজের ইচ্ছাশক্তিই যথেষ্ট। তাই ইচ্ছাশক্তিকে দৃঢ় করুন।নামাজ পরুন,,আল্লাহর পথে চলুন,,সবাইর সাথে হাসিখুশি থাকুন,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ