Jamiar

Call

আসলে আপনার প্রশ্নটি হোম পেইজে বা যেকোন বিভাগিও প্রশ্নের উপরেই দেওয়া আছে, আপনি সেই প্রশ্নে ক্লিক করলেই ক্লোসউইতে প্রবেশ করে উত্তরটি পড়তে পারবেন।

তবে ডাটা চার্জ প্রযোজ্য। যদি আপনি  ফ্রি ব্যাসিকে বিস্ময় চালান তাহলে ঐ উপরে থাকা প্রশ্ন টির উত্তর পড়তে পারবেন না। তাই আপনাকে সেখান থেকে উত্তর টি হুবহু কপি করে এখানে পেস্ট করলাম পড়ে নিবেন।
Bissoy Answers শুরু হয়েছিল ৮ মার্চ ২০১৩ সালে। সেই সময় প্রযুক্তিগত জ্ঞান কম থাকার কারণে ওপেনসোর্স সিএমএস Q2A দিয়ে Bissoy Answers শুরু করা হয়। Q2A সিএমএস ওপেনসোর্স হওয়াতে এর কিছু লিমিটেশন আছে। চাইলেই একে স্কেলিং করা বা নতুন কোন সুবিধা এড করা যেত না । Bissoy Answers এ যখন ৩ লক্ষ প্রশ্ন হয়ে গেল বিষয়টা তখন আমরা বুঝতে পারলাম। 

সামগ্রিক কথা চিন্তা ভাবনা করে আমরা নিজেরাই প্রশ্ন উত্তর সফটওয়্যার তৈরি করার পরিকল্পনা করি। প্রশ্ন উত্তরের পাশাপাশি যাতে আরো সুবিধা এড করা যায় এভাবে সিস্টেম ডিজাইন করা হয়েছে। যা খুব শীঘ্রই আপনাদের সামনে চলে আসবে।  

পুরো সিস্টেম যেহেতু আমাদের হাতে তৈরি তাই যেকোন বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হবার ঝুকি ছিল। Bissoy Answers কে যাতে ১০০% আপটাইম রাখা যায় তাই আমরা নিউ ডোমেইন bissoy.com নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। খুব শীঘ্রই আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স যুক্ত করা হবে। ভবিষ্যতে bissoy ও bissoy কে মার্জ করে এক প্লাটফর্মে নিয়ে আসা হবে। এক্ষেত্রে আপনাদের সকল ডাটা অক্ষুণ্ণ থাকবে। এখন থেকে ব্যবহার করুন সম্পুর্ন বাংলাদেশের তৈরি সাইট কে। 
Talk Doctor Online in Bissoy App