ঢাকা, সাভার বা গাজীপুরে ভালো যৌন ডাক্তার কোথায় পাওয়া যাবে কেউ বলবেন? লিঙ্গ শক্ত হয় না! এখন আমি কোন ধরনের ডাক্তার দেখাবো বা কি ঔষধ খাবো?? আর পাশাপাশি কোন ধরনের খাবার খেতে হবে তার একটি তালিকা দিন প্লিজ। আমার বয়স ১৭ বছর।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি দুশ্চিন্তা করবেন না। দুশ্চিন্তার কারনে লিঙ্গ উথানজনিত সমস্যা হয়ে থাকে বলে বিজ্ঞান জানিয়েছে। তাই দুশ্চিন্তা মুক্ত থাকার চেষ্ট করবেন। তবে টেস্টোস্টেরন হরমোনের ভারসাম্যহীনতার কারনে লিঙ্গ উথানজনিত সমস্যা হতে পারে। তাই সবচেয়ে ভালো হবে যদি আপনি একজন রেজিস্টার্ড যৌন বিশেষজ্ঞ ডাক্তার দেখান। আপনি আপনার এলাকার বড়ো ফার্মেসীগুলোতে অথবা ডায়াগনস্টিক সেন্টারে জিজ্ঞাসা করুন তাহলে যৌন ডাক্তার এর ঠিকানা পেয়ে জাবেন। আপনি আজ থেকে আর হস্তমৈথুন করবেন না নাহলে নাহলে কি হতে পারে তা নিশ্চয় আপনি বুঝতে পারছেন। নিয়মিত পুষ্টকর খাবার খান। বিবাহিত হলে লিঙ্গে মধু এবং কালিজিরার তৈল মালিস করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক শক্তির উপর নির্ভর করে। গবেষণায় দেখা সব যৌন রোগীরা মানসিক রোগী বা মানসিক চাপে, দুর্বলতায় ভুগে। লিঙ্গ শক্ত না হওয়া উত্থান জনিত সমস্যা জন্য দায়ী মুলত মানসিক সমস্যা, এই জন্যই মনোবিজ্ঞানীরা মনোরোগ ডাক্তারের দের পরামর্শকে বেশি প্রাধান্য দেয়। অনেকে মনে করে ঐটাতো পাগলের ডাক্তার, এটিও ভুল ধারণা!! মানুষের শরিরের যেমন রোগ হয়, তেমনি মনের ও রোগ হয়, বেশির ভাগ রোগের উত্স ই হচ্ছে মন। তাই যত বেশি আত্মবিশ্বাসী থাক যায়, ততবেশি রোগ মুক্ত থাকা যায়। তাছাড়াও লিঙ্গ শক্ত না হলে লিঙ্গে মধু মালিশ করুন।এতে লিঙ্গ শক্ত হতে বাধ্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ