আমার এক বন্ধু ৫-৭ বছরেরও বেশিদিন ধরে অতিরিক্ত হস্তমৈথুন করে আসছে ।তার বয়স ২৭।এর কারণে, তার লিঙ্গ সঙ্গমের সময় শক্ত হয় না এবং বীর্যও পাতলা হয়ে গিয়েছে।এখন তার এই সমস্যার নিশ্চিত সমাধানের  কোন চিকিৎসা আছে কি ?     তেমন কোন ডাক্তার কারো জানা থাকলে, দয়া করে বলবেন প্লিজ।       
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

তাকে আগে হস্তমৈথুন করা বন্ধ করতে হবে.কেননা বীর্যহীন মানুষ শক্তিহীন মানুষের সমান.এখন তাকে কিছু কাজ করতে হবে তা হলো:- প্রথমত তাকে বীর্য বেশি করতে হবে.কোন ভাবে বীর্য ক্ষয় করা যাবে না.আর বীর্য বাড়াতে নিয়মিত সুষম খাদ্য খেতে হবে.তাছাড়া প্রতিদিন কিছু চিনাবাদাম খেতে বলবেন.কারণ চিনাবাদামে জিংক নামক পদার্থ থাকে যা বীর্য তৈরি করতে সাহায্য করে.এছাড়া তাকে লাল মাংশ (কচি মুরগির মাংশ,কবুতরের মাংশ ইত্যাদি) খেতে বলবেন.আবার নিয়মিত ব্যায়াম করতে বলবেন.তাহলে তার সমস্যার সমাধান হবে.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার বন্ধুকে অবশ্যই হস্তমৌথুন ত্যাগ করতে হবে।আর এর জন্য ধর্মীয় জীবন যাপন করতে হবে তাহলে সবসময় পাক পবিত্র থাকতে হবে।ভিটামিন ও আমিষ জাতীয় খাবার খেতে হবে যেমন মাংশ মাছ ডিম ডাল ইত্যাদি তবে প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে দুধ খেলে খুব ভালো উপকার হবে ।এতে করে বীর্জ ভারি হবে।ক্যালসিয়াম (৫০০ পাওয়ার) ট্যাবলেট টা নিয়মিত খেতে পারে।বেশি সমস্যা হলে যৌন বিশেষঙ্গ ডাক্টারের স্বরনাপন্ন হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার বন্ধুর উচিত উক্ত কাজ ত্যাগ করে, পুষ্টিকর খাবার দুধ, ডিম, কলা, মাংস ইত্যাদি খাবার গ্রহণ করার পাশাপাশি হামদর্দ এর ফ্রোডেক্স টেবলেট টি কিছুদিন হামদর্দ ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা। আশাকরি এতে শক্তিশালী যৌনশক্তি ফিরে আসবে। ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদ দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। ইহা বাত ও সন্ধি ব্যথায় কার্যকরী। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে। সেবনবিধিঃ ১ ট্যাবলেট দৈনিক ২ বার দুধসহ অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য । প্রতি টেবলেট ৪২ টাকা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ