Oppo F11 & Oppo A9 (2020) দুইটা ফোনের দামই প্রায় একই। সবদিক বিবেচনা করে দুইটার মধ্যে কোন টা ভাল হবে?
Share with your friends

আমার মনে হয় Oppo F11 টাই বেষ্ট হবে।

Talk Doctor Online in Bissoy App

OPPO F11 এর রিয়ার ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল+৫ মেগাপিক্সেল এবং ডিসপ্লে TFT LTPS, অপরদিকে OPPO A9 এ রিয়ার ক্যামেরা ১৬+২ মেগাপিক্সেল এবং ডিসপ্লে IPS.এছাড়া দুটি ফোনের প্রায় সব‌ স্পেসিফিকেশন একই।আপনি OPPO A9 এর ডিসপ্লেটা‌ খুবই ভালো পাবেন F11 এর তুলনায়।আবার,F11 এ ক্যামেরা ভালো পাবেন। সিদ্ধান্ত এখন আপনাকে নিতে হবে।

Talk Doctor Online in Bissoy App

Call

অবশ্যই, Oppo F9 (2020) ফোনটা ভালো হবে।


Oppo F9 ফোনে থাকবে Android 10 আপডেট করার সুবিধা!


 Oppo F11 Pro ফোনে থাকবে Andriod 9.0 Pie! 


Oppo F9 ফোনে থাকছে পিছনে ৪৮+৮+২+২ MP ক্যামেরা ও সামনে ১৬ MP ক্যামেরা!


Oppo F11 Pro ফোনে পিছনে শুধু ৪৮ + ৫ Mp ক্যামেরা ও সামনে ১৬ MP ক্যামেরা।


Oppo F9 ফোনের ৫০০০ mah ব্যাটারী থাকছে।


Oppo F11 Pro সেখানে রয়েছে ৪০২০ mah ব্যাটারী।


Oppo F9 ফোনে Snapdragon প্রসেসর ব্যবহার করা হয়েছে।


Oppo F11 Pro  সেখানে MediaTek প্রসেসর ব্যবহার করেছে।


সব মিলিয়ে Oppo F9 ফোনই বেস্ট হবে।আরও জানতে এখানে ক্লিক করুন

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call
চলুন ফোন দুটি কম্পেয়ার করি। এর মাধ্যমে জানতে পারব কোম ফোনটি বেস্ট। তাহলে, শুরু করি
– ক্যামেরাঃ– দুইটি ফোনের ক্যামেরায় সমমানের। Oppo A9(2020) এ ব্যাক ক্যামেরা হিসেবে সেট আপ করে ডুয়েল ক্যামেরা (৪৮+৪) মেগাপিক্সেল ক্যামেরা এছাড়া ২ মেগাপিক্সেল ডুয়েল ডেপথ সেন্স। । ফোনের ফিচার হিসেবে রয়েছে ডুয়েল টোন ডুয়েল এলইডি ফ্ল্যাশ। ব্যাক ক্যামেরা ন্যাচারাল ভাবে পিক ক্যাপচার করতে পারেন। ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এতে আপনি এইচডিআর, panorama ইউজ করতে পারেন। Oppo F11 এ সিঙ্গেল ব্যাক ক্যামেরা সেট আপ করেছে ৪৮ মেগাপিক্সেল এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এখানে আপনি কালারফুল পিক ক্যাপচার করতে পারেন। এদিকে Oppo A9 (2020) এগিয়ে রয়েছে।

– ডিসপ্লেঃ– দুইটি ফোনের ডিসপ্লেই ভালো। Oppo A9 ফোনের ডিসপ্লে সাইজ 6.5 ইঞ্চি এবং ppi density ৭২০×১৬০০ ডিসপ্লে এরজন্যে অনেকটা কালারফুল। Oppo F11 ফোনের ডিসপ্লে সাইজ 6.53 ইঞ্চি তবে Oppo A9 এর চেয়ে Oppo F11 এর ডিসপ্লে ডেনসিটি ভালো। ডিসপ্লে এর দিক দিয়ে Oppo 11 ভালো।

– হার্ডওয়্যারঃ– Oppo A9 এবং Oppo F11 এর অপারেটিং সিস্টেম 9.0 (pie) এবং ফার্মওয়্যার হিসেবে coloursOS 6 এড করা হয়েছে। Oppo A9 এ সেট করা হয়েছে স্ন্যাপড্রাগন চিপসেট ১১ ন্যানোমিটার। কিন্তু Oppo F11 এ সেট করা হয়েছে 12 ন্যানোমিটার। তবে হ্যার্ডওয়্যার দিক থেকে Oppo A9 এগিয়ে রয়েছে।

– ব্যাটারিঃ– Oppo A9(2020) ফোনের ব্যাটারি 5000 mAh ও Oppo F11 ফোনের ব্যাটারি 4000 mAh যুক্ত করা হয়েছে। সুতরাং, এই দিক দিয়ে Oppo A9 কিনতে পারেন। এটিই বেটার।
Talk Doctor Online in Bissoy App

দুটিই ভালো ।

Talk Doctor Online in Bissoy App