শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিস্ময়ের নীতিমালা অমান্য করলে বা অন্য কোনভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করলে, বিশৃঙ্খলা সৃষ্টিকারীর (বা সৃষ্টিকারীদের) বিরুদ্ধে বিস্ময় অ্যানসারস এর প্রশাসন বোর্ড প্রয়োজনমত নিম্মবর্ণিত এক বা একাধিক ব্যবস্থা নিয়ে থাকেন।

  • ওয়ার্নিং বা সতর্কতা পাঠানো।
  • সাময়িকভাবে বা স্থায়ীভাবে নিষিদ্ধ করা।
  • ইমেইল/আইপি নিষিদ্ধ করা।
  • প্রশ্ন/উত্তর/মন্তব্য/সদস্যনাম/পয়েন্ট বা সংশ্লিষ্ট বিষয়টি পুরোপুরি বা আংশিক পরিবর্তন বা পরিবর্ধন করা (এজন্যই হয়তো আপনার কাছ থেকে ৩৫ পয়েন্ট জরিমানা করা হয়েছে। এছাড়াও, আপনার দেয়া কিছু উত্তর স্প্যাম হিসেবে লুক্কায়িত করা হলেও এমনটি হতে পারে।)
  • সংশ্লিষ্ট প্রশ্ন/উত্তর/মন্তব্য/সদস্যনাম/পয়েন্ট ইত্যাদি বন্ধ করা বা মুছে ফেলা।
  • যুক্তিসংগত অন্য যে কোন ব্যবস্থা নেয়া।

সর্বোপরি বিস্ময় অ্যানসারস এর যে কোন বিষয়ে প্রশাসকবৃন্দ সর্বময় ক্ষমতা সংরক্ষণ করেন। কমিউনিটির কল্যানে প্রশাসকবোর্ডের যেকোন সিন্ধান্তই যেকোন অবস্থায় চুড়ান্ত বলে গণ্য হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যাচাই করে দেখা হলো যে, আপনার দেওয়া অতি সংক্ষিপ্ত, কপি করা, মানসম্মত নয় এরকম উত্তর লুকায়িত করার কারনে পয়েন্ট কমে গিয়াছে। এজন্য যদি কোন প্রশ্নের উত্তর পূর্বেই দেওয়া হয়ে থাকে সেই পূর্বের দেয়া কারো উত্তর পুনরাবৃত্তি (কপি) করবেন না। উত্তর কপি করলেই বিশেষ সদস্য তা লুকিয়ে ফেলবে। আর ধর্ম বিভাগে অতি সংক্ষিপ্ত উত্তর দিবেন না। মানসম্মত উত্তর দিন তাহলেই পয়েন্ট বৃদ্ধি পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভুল/উদ্ভট/বিকৃত/অসম্পূর্ণ উত্তর কিংবা পূর্বের দেয়া কারো উত্তর পুনরাবৃত্তি করা এ সকল কারণে আপনার উত্তর লুক্কায়িত করা হয়েছে তাই আপনার পয়েন্ট মাইনাস হয়েছে বা ৩৫ পয়েন্ট কমেছে। আশাকরি এখন থেকে বিস্ময়ের নীয়ম মেনে উত্তর দিবেন। তাহলে আর আপনার উত্তর লুক্কায়িত বা পয়েন্ট মাইনাস হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ