অনার্সের ভর্তির যাবতীয় কাগজপত্র আমি গত ২৯ তারিখে জমা দিয়েছি।এখন আমার ঐ কাগজ গুলো খুব দরকার এখন আমি কি করবো। ভর্তি বাতিল করতে হলেও করবো।এখন কি ভর্তি বাতিল করা যাবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যেভাবে আবেদন করবেনঃ অনলাইনে ভর্তি বাতিলের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (nu.edu.bd) এর Services মেনু তে গিয়ে Student Login এ গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন এর পদ্ধতি জানতে এই পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

 

পিডিএফ ডাউনলোড লিংক: 

https://almamunmunna.files.wordpress.com/2015/10/nu-online-student-services-instruction.pdf

 

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে ওই লিঙ্কে লগইন করতে হবে। লগইন করার পর বামদিকে Academic Services এ ক্লিক করলে Academic Services For Student এর তালিকা পাবেন। এই তালিকায় Admission Cancel তে ক্লিক করলে ছাড়পত্রের আবেদন ফরম পাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় উক্ত আবেদন যাচাই করে অনুমোদন করলে ছাত্র/ছাত্রী রেজিস্ট্রেশন এর সময় প্রাপ্ত User Name ও Password দিয়ে প্রবেশ করে ভর্তি বাতিলের অনুমোদন চিঠি Dashboard এ পেয়ে যাবে। 

আবেদন ফি ৭০০ টাকা।

 

আবেদনের সাথে যে সংযুক্তিগুলো জমা দিতে হবেঃ

কলেজ ফরওয়ারডিং

অনলাইন ভর্তির আবেদন

রেজিস্ট্রেশন কার্ড।

অনলাইন করার পর পে স্লিপে নির্ধারিত ফি ব্যাংক ড্রাফট করতে। পরে ওই কপি কলেজে জমা দিতে হবে।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক (পাস) শ্রেণীর সকল ছাত্র/ছাত্রীদের মধ্যে যারা অনার্স ১ম বর্ষ ও অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে তাদেরকে শিক্ষাবর্ষের ডিগ্রি (পাস) কোর্সের ভর্তি বাতিল করতে হবে।


কালেক্টেড। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ