মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে পাকি-হানাদার বাহীনীর দ্বারা এদেশের কত মানুষের প্রাণহানি ঘটে এবং কোন এলাকায় কত মানুষ খুন এবং সম্পদের ক্ষতি হয় তা জানতে চাই!অনুগ্রহ পূর্বক সঠিক তথ্য দিবেন!
শেয়ার করুন বন্ধুর সাথে
Timon Dey

Call

  মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে পাকিস্তানী হানাদার বাহিনী কর্তৃক এদেশের 30 লক্ষেরও অধিক মানুষের প্রাণহানি ঘটে। এছাড়াও লাঞ্ছিত হয় লাখো লাখো নারীরা। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানি বাহিনীর বর্বরতা ইতিহাসের সবচাইতে জঘন্য এবং ঘৃণ্য একটি বিষয়।

 মুক্তিযুদ্ধ চলাকালীন সময় পাকিস্তানের হানাদার বাহিনী দেশে যে পরিমাণ বর্বরতা চালিয়েছে তা পৃথিবীর সমস্ত স্বাধীনতা যুদ্ধের বর্বরতা কে হার মানায়।

  পাকি হানাদার বাহিনীরা এ দেশের মানুষকে নির্বিচারে হত্যা এবং নারী নির্যাতনের পাশাপাশি  দেশের বিপুল পরিমাণে সম্পদের ধ্বংসযজ্ঞ চালায়। যা লিখে শেষ করার মত নয়।

 তবে আপনি এই আর্টিকেলটির মাধ্যমে মুক্তিযুদ্ধের  সময় চলাকালীন পাকিস্তানি বাহিনী  এবং তাদের সাথে যোগ দেওয়া এদেশের কুলাঙ্গার রাজাকারদের বর্বরতা সম্পর্কে একটি সঠিক ধারণা পাবেন। এখানে বিভিন্ন জেলার ক্ষয়ক্ষতির পরিমাণ এবং  গণহত্যা সম্পর্কে একটি সঠিক ধারণা আপনি অর্জন করতে পারবেন! আর্টিকেল টি এখানেimage

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ