আমার ভালোবাসার মানুষটির সরকারি  চাকুরি হয়েছে সব ঠিক আমরা বিয়ে ও করব কিন্তু আমাদের মাঝে ঝগড়াঝাটি লেগেই আছে   তবে আবার দুজন কথা না বলে থাকতে পারি না তবে যখন ঝগড়া হয় আমি বার বার ফোন দিলে ও ফোনটা ধরে না আচ্ছা আমি কিভাবে বুঝব ও আমায় ওর জীবন সাথী করতে চায়           
শেয়ার করুন বন্ধুর সাথে
mdsagir44

Call

ভালোবাসাটাই এমন, কল না দররে এটা বুজার উপায় নাই ৃযে অাপনারে চায়না, তবে কতদিন কথা না বলে থাকতে পারে এটা বিষয় বা সে সময় কি করে সে সময় গুলার অতিবাহিত করে তাও জানার বিষয়, যদি দেখেন সেও অভিমান করে কথা না বলে তবে হা অাপনারই সে,, অার যদি সময়টা হাসিখুসি বা অন্য কোন বন্ধুদের সাথে বা অনৌভাবে সময় অতিবাহিত করে তবে সেটা অাপনাকে চায়না,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা হওয়া স্বাভাবিক কারণ ভালোবাসা একটি মানবিক অনুভূতি এবং আবেগকেন্দ্রিক একটি অভিজ্ঞতা। আবেগের ৫টি উপাদানের মধ্যে  আবেগের মানসিক বা আত্মনিষ্ঠ অনুভূতি এখানে প্রকাশ পায়।

আসলে ভালোবাসাতে শুধু সূখ থাকে না। থাকে কিছুটা দূঃখ, রাগ,অভিমান মিশ্রিত কতগুলো উপাদান।  ভালো বাসতে গিয়ে এগুলোর মুখোমুখি হতেই পারেন। তা নিয়ে বেশি চিন্তা করা ঠিক হবে না।

তার অভিমান ভাঙ্গাতে তাকে কোথাও বেড়াতে নিয়ে গেলেই তখন সব থেকে ভালো হয়। সে আপনাকেই ভালোবাসে৷ আশাকরি তাকে জীবন সঙ্গী হিসাবে পেয়ে যাবেন। 


সে আপনাকে জীবন সঙ্গী করতে চায় কি চায় না সেটা তার মানসিক চিন্তাভাবনার উপর নির্ভরশীল। আপনি তাকে আরো ভালো করে বুঝুন তাহলেই উত্তর পেয়ে যাবেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ