আমি ৪-৫ মাস হস্তমৈথুন করার পর এখন নিজেকে মরার ঘাট এ নিয়ে এসেছি।।  সান্ত্বনা খুঁজে পাচ্ছি না সারাক্ষণ অস্থির লাগে এই চিন্তায়।।  ১ বছর হবে হস্তমৈথুন ছেড়ে দিয়েছি কিন্তু লিংগ এখনো আগের মতো হলো না।।। আমি হোমিও চিকিৎসা ও একবার নিয়েছি।।আমার পড়ালেখা শেষ করলো এই হস্তমৈথুন। এইচএসি পরিক্ষা দেই নাই বাসা থেকে সবাই বলে কি হয়েছে আমার।  আমার মা অনেক কাদেন আমার এই অবস্তা দেখে।। আমি যতক্ষণ বাসায় থাকি সারাক্ষণ বিছানায় শুয়ে এগুলা ভাবি।  কার সাথে কোন জুগাজুগ নাই আমার।। কাউকে দেখলে আমার ভালো লাগে না।  কিন্তু আমি এমন একটা ছেলে ছিলাম আপনারা আমার জীবন কাহিনি শুনলে অবাক হবেন।  সব সময় ক্লাসে ২-৩ এর ভিতর আমার রুল ছিলো।  এসএসছি তে এ প্লাস ছিলো।  ৫ ওয়াক্ত নামাজ পরতাম সবসম।।  এমনকি আমি এখন পরজন্ত জীবনে একটা সিগারেট ও মুখে নেই নি।।  কিন্তু আমি আজ ধংসের দিকে কেন। আমার ফেমেলি টা খুব ভালো ও সবাই খুব ধারমিক।  কিভাবে আমি এই কাজ করলাম নিজেও বুজলাম না ।  আমাকে এক কুকুরের বাচ্চা আমার এক বন্ধু হস্তমৈথুন করা শিখিয়েছে।  এর আগে আমি জানতাম ও না কি এই জিনিস।  ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত আমার জীবন হতাশার মদ্ধে আছে।  আমি কখন যে কি করবো নিজেও কিছু বুজতে পারছি না।                                                        
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার এই সমস্যার জন্য হস্তমৈতুন যেমন দায়ী তার চেয়ে অধিক টেনশন দায়ী। অজ্ঞতার কারণে অতিরিক্ত টেনশনের ফলে আপনার জীবনে এরকম খারাপ পরিস্তিতি হয়েছে। দির্ঘ ৩-৪ বছর হস্তমৈতুন করেও মানুষ পড়াশোনা শেষ করে বর্তমানের বিয়ে করে বউ বাচ্চা নিয়ে স্বাভাবিকভাবে জীবন কাটাচ্ছে তবে আপনার ক্ষেত্রে এমনটা হল কেন? আপনার এমন হয়নি বরং আপনি নিজেই টেনশনের ফলে জীবনটাকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছেন। যাইহোক সবকিছু ভুলে যান হস্তমৈতুন চিরতরে ত্যাগ করুন ধর্মীয় সকল বিধান মেনে চলার চেষ্টা করুন। হামদর্দ কম্পানির এই টেবলেট গুলি টানা ২-৩ মাস সেবন করুন। সাবধান! টেবলেট সেবন করাকালীন যৌনউত্তেজনা বৃদ্ধি পেতে পারে ভুলেও হস্তমৈতুন করার চেষ্টা করবেন না। ট্যাবলেট স্পার্মাটিন- ২ ট্যাবলেট দিনে ২ বার সেব্য।ট্যাবলেট ইনস্পার্ম- ২ ট্যাবলেট দিনে ২ বার সেব্য। আপাতত প্রতিদিন একটু হলেও মসলা জাতীয় খাবার খাওয়ার চেষ্টা করুন। যেমন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন। আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি করে খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। আশাকরি উত্তরটি নিখুঁত ভাবে অনুসরণ করলে আপনার সমস্যা ইনশাল্লাহ সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হতাশ হবেন না, দুশ্চিন্তা করবেন না। যা হবার তা হয়েই গেছে। অতীত নিয়ে ভাবার সময় নাই। সামনে তাকান। আবার নতুন করে জীবনকে সাজান। দেখবেন, আপনি আবার ঠিক আগের মতোই হয়ে গেছেন ইনশাআল্লাহ। আমি আপনাকে পরামর্শ দিবো, আপনি পুনরায় লেখাপড়ায় মনোযোগ দিন। নিয়মিত সালাত আদায় ও কুরআন তিলাওয়াত করুন। আল্লাহ তায়ালা আপনাকে অবশ্যই সাহায্য করবে। তিনিই উত্তম সাহায্যকারী।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronnny

Call

ভাইয়া আমি আট(৮) বছর থেকে হস্তমৈথুন করছি। সমস্যা হয় নাই। দিনে ৩-৪ বার করলে ক্লান্ত লাগে। তখনেই বিভিন্ন ফলের রস আর পানি খাই। আমার একদিনে ৫ বার করার রেকর্ড আছে। কিন্তু আস্তে আস্তে করতে হয়। এখন আমি সেক্স টয় ব্যবহার করি। আপনি খাওয়া দাওয়া ঠিক মত করেন। প্রোটিন রাখেন খাওয়ার রুটিনে। সকালে ৩০ মিনিট করে হাটেন। তাজা ফল খান। ঠিক হয়ে যাবে। এগুলা কোন ব্যাপার না। টেনশন করা ছাড়েন। আমার ত টেনশন হইলেই পর্ণ দেখে রিফ্রেশ হই। আপনিই আপনার কন্ট্রোলার। ভাল খাবার খান। নিয়মিত হাটুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ