আমি হোষ্টেলে থেকে পড়াশুনা করি। আমি লুঙ্গি পরতে অভ্যস্ত না। লুঙ্গি পরলে কেমন যেনো অদ্ভুত ফিলিং হয়। মনে হয় আমি যেনো কিছুই পরে নেই। তাই সারাদিন প্যান্ট পরে থাকি। প্যান্টের নিচে আন্ডারওয়্যার পরে থাকি সারাদিন। আমার বন্ধুরা আমাকে অনেক ভয় ভীতি দেখায়, সারাদিন প্যান্ট পরে থাকলে নাকি অনেক ধরণের সমস্যা হতে পারে, ইনফেকশন হয়ে যেতে পারে, গোপনাঙ্গ ছোট ও বাঁকা হয়ে যেতে পারে। অনেক জটিল যৌন সমস্যাও হতে পারে। আসলেই কি এগুলো সত্যি? আদৌ কোনো সমস্যা হয় কি সারাদিন প্যান্ট ও আন্ডারওয়্যার পরে থাকলে? প্লিজ বিস্তারিত বলবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একটি গবেষণায় দেখা গেছে - জিন্সের প্যান্ট বিশেষ করে টাইট জিন্সের প্যন্ট পড়লে ছেলেদের  হ্রাস পায় তার যৌন ক্ষমতা।টাইট জিনস পরার পরিণামে পুরুষদের জননাঙ্গে ফাংগাল ইনফেকশনের সম্ভাবনা বাড়ে। আর লিঙ্গের টিস্যুতে সমস্যা তৈরি করে টাইট জিন্সের প্যান্ট, ফলে লিঙ্গ ছোট হয়ে যেতে পারে বা মনে হতে পারে। আশাকরি সেজন্য আপনি লুঙ্গি পড়ে থাকবেন বেশির ভাগ সময়। 


তবে একটা পরামর্শ দিতে পারি- পোশাক পরার সময়ে খেয়াল রাখবেন, কুঁচকির কাছে যেন কোনও রকম চাপ না পড়ে। যৌনাঙ্গের কাছে যেন যথেষ্ট হাওয়া খেলতে পারে। তেমনটা হলে আর ভয় থাকবে না কোন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ