আমার বয়স ১৭ বছর ২১০ দিন।প্রায় ৩/৪ বছর ধরে হস্তমৈথুন করি।যার ফলে মনে হচ্ছে পুরুষাঙ্গের আকার কিছুটা ছোট হয়ে গেছে।এবং কম শক্ত হয় । আগে প্রায় দিনে একবার করে করতাম।তবে এখন আস্তে আস্তে কম করার চেষ্টা করি।এখন যদি হস্তমৈথুন ছেড়ে দি তাহলে লিঙ্গের আকার কি   আরো বৃদ্ধি পাবে? সব স্বাভাবিক হওয়ার জন্য করণীয় কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে হস্তমৈথুন করলে লিঙ্গ ছোট হয় না। তবে দীর্ঘদিন হস্তমৈথুন করার কারনে পেনিসের কোষগুলো দুর্বল হয়ে যায়, পেনিসের রগগুলো তার সাভাবিক কার্যকারিতা হারায়, হস্তমৈথুনের ফলে লিঙ্গ তার অরজিনাল সাইজে পৌছাতেই পারেনা। যার কারণে ছোট মনে হতে পারে। এর থেকে মুক্তির পথ একটিই তাহলো হস্তমৈথুন ছেড়ে দেয়া, এবং নিয়মিত পুষ্টিকর খাবার খান সব ঠিক হয়ে যাবে। আর পেনিস বড় করার কোন ঔষধ নেই। হস্তমৈথুন বাদ দিন এমনিতেই আপনার লিঙ্গ সুগঠিত হবে। আশাকরি বুঝতে পেরেছেন! 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অতিরিক্ত কোন কিছুই ভাল।।হস্তমৈথুন শারীরিক ভাবে যেমন ক্ষতিকর তেমনি ধর্মীয়দৃষ্টিকোন থেকে নিষিদ্ধ।।হস্তমৈথুন করলে লিঙ্গের উত্তেজনা কমে যায়।আগা মোটা গোড়া চিকন হয়ে যায়।পরবর্তিতে পুরুষত্ব হারিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।তাই হস্তমৈথুন দ্রুত ত্যাগ করুন।।হস্তমৈথুন বন্ধ করে দিলে লিঙ্গ পুনরায় উত্তেজিত হবে আর শক্ত হবে।।। ।সাময়িক সুখ লাভের আশায় নিজের এতবড় ক্ষতি কেন করবেন।।।??? ভেবে দেখুন।।।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ