গতকাল সকালে একটা কল এসেছিল অজানা নাম্বার থেকে। কলটি রিসিভ করে অপর পাশে একটা মেয়ের ভয়েস শুনতে পেলে ৩-৪ সেকেন্ড পরে কলটি আমি কেটে দেই। কারণ সে মুহুর্তে অফিসে ছিলাম। সারাদিনের ব্যাস্ততা কাটিয়ে অত:পর অফিস শেষে ঐইব্যক্তিকে কলব্যাক করি। অপর পাশে একটা মেয়ে কলটি রিসিভ করে বলে আমি নাকি উনাকে সকালে কল করেছিলাম। অথচ যেটা সত্য আমি উনাকে কখনো কল করিনি, ইনফ্যাক্ট আমি কাউকেও অযথা কল দেয় না। এইটা বললে সে ফোনটা চেক করে আর রংনাম্বার বলে আমাকে সরি বলে। আমি ইটস অকে বলে ফোনটা কেটে দিলাম। কিছুক্ষন পরে আমি আবার কলদিয়ে তার সাথে এমন একটা ভাব নিয়ে কথা বলি যেন- উনি আমাকে অফিসের কাজের সময় কল দিয়ে বিরক্ত করেছেন, এবং আমি এটার প্রতিশোধ নিবো। এভাবে আমি উনাকে কিছুক্ষণ খোচা দিতে থাকলাম। এভাবে আমরা একেঅপরের শত্রু হয়ে গেলাম সেমুহুর্তের জন্য। মেয়েটিও এমন ভাব নিচ্ছিল যেন সে আর আমি অনেকদিনের শত্রু ছিলাম। যাইহোক মেয়েটির কথা গুলা বেশ মজার ছিল, আমার ভালো লেগেছে। এখন আমি লাভগুরুদের কাছে কিছু উপদেশ নিতে চায় যে, মেয়েটির সাথে ফোনে এভাবে আস্তে আস্তে আরো গভীর কীভাবে হবো, আর তার সাথে কীভাবে বন্ধুত্ব করব (আর না হয় শত্রুতা) মেয়েটির সাথে রিলেশানে জরাতে চাইলে আমার করণীয় কী?? উল্লেখ্য আমি তেমন পটানো-চাপা কথা বলতে পারি না, মেয়েদের বেপারেতো একদমই না। হেল্প করলে উপকৃত হব। ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রশ্নের জন্য ধন্যবাদ, 

একটা কথা মনে রাখবেন ভালোবাসা কখনো একজনের ইচ্ছাতে হতে পারে না। আপনি তার সাথে ভালো ব্যাবহার করে ফোনে কথা বলুন। আপনার আচারণই আপনাকে ভালোবাসার মানুষের কাছে সুন্দর ও আকর্ষণীয় করে তুলবে। তার কাছে আপনি আপনার মনের কথা বলে দিবেন, আপনি তাকে কতটা ভালোবাসেন? অর্থাৎ প্রপোজ করে দিবেন।  যদি সে রাজি হয় তবে ভালো। আর না হলে কিছু করার নেই। আমি জানি প্রত্যাখ্যান বা না শুনলে আপনার খারাপ লাগবে। হতে পারে, সেই মেয়েটির থেকেও ভালো কোন মেয়ে আপনার জন্য যোগ্য। 


 রিলেশন নিয়ে আপনার প্রশ্নের উত্তর - 

  • আপনি তার সাথে ভালো আচার-আচরণ করুন, যা আগেই বলেছি।
  • তাকে ফোনে হলেও গুরুত্ব দিন। 
  • তার প্রশংসা করুন।
  • তাকে মোবাইল ছাড়াও সরকারি দেখবার চেষ্টা করুন।
  • তার সাথে সরাসরি কথা বললে তার সাথে সম্পর্ক আরো সুন্দর হতে পারে।
আগেই বলেছি, কোন ভাবে ভালোবাসা প্রত্যাখ্যানে, কষ্ট না পেয়ে নিজের যত্ন নিবেন৷ আপনি জীবনে অনেক উন্নতি করেছেন, হয়তো আরো করবেন।  তাই যদি প্রপোজ প্রত্যাখিত হয় তবে কষ্ট না পেয়ে জীবনে উন্নতি করার চেষ্টা করুন।হয়তোবা  তার থেকেও ভালো মেয়ে আপনার জন্য যোগ্য হতে পারে। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

কখনো কখনো ভালোবাসার শুরু রাগে-অভিমান/খুনসুটি দুষ্টুমির মাধ্যমেও শুরু হয়৷এখানে লক্ষ্যণীয় হলো,মেয়েরা ছেলেটা রাগী/দুষ্টু হলেও,সুন্দরভাষীও সৎচরিত্রের ছেলেদের অতি সহজে প্রেমে পড়ে যায়৷এমনকি মেয়েরা অহংকারী ছেলেটার প্রেমে পড়েও বুঝতে চাই ছেলেটা কেমন?কিন্তু অভদ্র ও অসৎ চরিত্রের ছেলেদের ধারে কাছেও যায় না!(কেউ কেউ ভিন্নও হতে পারে৷) 

আপনার কথামতো নিশ্চয় আপনি তার সাথে খারাপ বা অভদ্র আচরণ করেন নি,বরং একটু ভাব নিয়েছিলেন আর এজটু দুষ্টুমি! পরবর্তী যা শত্রু কিংবা শত্রুর মতো রূপ নেই৷ 

পরামর্শ :-

প্রথমে আপনি মধ্যখানে এক দুদিন অপেক্ষা করে তাকে "সরি" বলুন৷আপনি 'সরি'বলার জন্য  খুব সহজতা অবলম্বন করুন৷ একটা ছোট এস এম এস অথবা এক মিনিটের একটা ফোন-কলে বলে দিন সহজে!

সরি" বলার পর আপনি তার সাথে কিছুদিন(৭-১০ দিন)'র জন্য  সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করুন৷এবং ৭-১০ দিন পর একটা এস এম এস করুন,"মিস ইউ"/আই রিয়েলি মিস ইউ৷ 

★তার রিপ্লাই আসলে আপনিও সহজ ভাষায় অল্পসময় চেটিং করুন,অন্যথায় আজ আর নয়৷(চেটিং এ অতি আবেগী কথা নয়,সুন্দরও ভদ্র ভাষায়,কেমন আছেন?বাড়ি-ঘরের কি অবস্থা? মা-বাবা কেমন আছে?

উল্লেখ্য -মেয়েরা এসব কথায় অনেক খুশি হয়৷ 

★এরপর এক দুদিন পরপর তার ফ্রী সময় দেখে যোগাযোগ বাড়ানোর চেষ্টা করুন,কতটুকু সময় দিবেন কিংবা কখন দিবেন এটা মেয়েটার স্বভাবের উপর নির্ভর করে৷ (এতটুকু নিশ্চয় বুঝে নিবেন৷) 

★সবসময় তার খবর নেওয়ার পর, তার মা-বাবার খবর নিবেন,পরিচয় গভীর হলে ভাই-বোন সহ বাড়ীর অন্য সদস্যদের নাম ধরে ধরে অবস্থা জিজ্ঞেস করুন৷ 

★ধৈর্য্যের পরিচয় দিন,হঠাৎ পছন্দের কথা বলবেন না৷

★পারলে সম্পর্কটাকে বন্ধুত্বে রূপ দিন৷ (জ্ঞানীরা বলে, একটা মেয়ে ও একটা ছেলে কখনো বন্ধু হয়ে থাকতে পারে না!হয়তো সাময়িক হতে পারে কিন্তু এটা একসময় প্রেমে রূপ নেই৷) 

★এভাবে তার ভালোলাগা,মন্দলাগার প্রতি নজর রাখুন৷ 

এভাবে হয়ে যেতে পারেন আপনি তার কাছের মানুষ৷ 

প্রথম ধাপগুলোর প্রতি যত্নবান হোন৷ 

বাকি মেয়েটাকে খুবই সম্মান করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ