আমার প্রশ্ন হচ্ছে ব্লগার সাইট গুলাগ ইনকাম নিয়ে। আমার প্রশ্নটা হচ্ছে ব্লগার সাইট গুলো যে ইনকাম করে আসলে তারা এই ব্লগার সাইট টা থেকে কোন মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করে। 

যেমনঃ ১। বিষয় ডটকম। 
২। বেহেশত ডটকম। 
তারা কি এই সাইট থেকে টাকা ইনকাম করে। 
এবং কেউ যদি প্রথম দিকে ব্লগ সাইট দিয়ে ইনকাম করতে চায় তাহলে তাকে কি কি করতে হবে এবং সেই সাইটে কেমন ভিজিটর আসলে কেমন ইনকাম হবে।  

শেয়ার করুন বন্ধুর সাথে

Call

ব্লগ সাইটের ইনকাম মূলত আসে ব্লগে বিজ্ঞাপনের মাধ্যমে । এ জন্য আপনাকে প্রথমে ভালো একটি ব্লগ থাকতে হবে। ব্লগে যদি পর্যাপ্ত ভিজিটর থাকে তাহলে আপনি গুগল অ্যাডসেন্স এ বিজ্ঞাপনের জন্য আবেদন করতে হবে। গুগল অ্যাডসেন্স যদি দেখে আপনার ব্লগ সাইট টি ভালো তাহলে তারা আপনার ব্লগে বিজ্ঞাপন দিবে। এবং আপনার ব্লগের ভিজিটর যদি বিজ্ঞাপনে ক্লিক করে তাহলে আপনার ইনকাম হবে। আর আপনার এই ইনকাম গুগল অ্যাডসেন্স এর একাউন্টে জমা হবে। গুগল অ্যাডসেন্স এর টাকা আপনি ব্যাংক এর মাধ্যমে নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ব্লগে ইনকামের ২টি উপায় আছে ।

১.এডস ব্যবহার করা:ভালো ভিসিটর আনতে পারলে এবং লেখা মৌলিক হলে গুগল এডসেন্স ব্যবহার করে আয় করা যায় । এমনকি blogger.com কোনো ডোমেইন ছাড়াও এডসেন্স পাওয়া সম্ভব । যেমন আমার ব্লগে কোনো ডোমেইন কিনি নি । তারপর ও  এডসেন্স পেয়েছি ।

২.এফিলিয়েট মার্কেটিং :আপনার লেখা যদি অনেক ভালো হয় এবং অনেক ভিসিটর থাকে তাহলে আপনি এফিলিয়েট করতে পারেন । aliexpress এর মত সাইটের এফিলিয়েট করে অনেক টাকা আয় করা যায় ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ