প্রচুর পরিমাণে চুল পরে । এখন কয়দিন অতিরিক্ত পরিমাণে পড়তেছে কি করতে  পারি এই জন্য এর জন্য কতগুলো কার্যকর  টেবলেট এর নাম বলুন । বয়স 19  খুশকি নেই
শেয়ার করুন বন্ধুর সাথে
MRRAJUAHMED

Call

আপনি ট্যাবলেট এর চাইতে নিচে বলা অনুযায়ী কাজ করলে বেশি উপকৃত হবেন । আপনি সপ্তাহে ২দিন এলোভেরা জেল এবং পেয়াজের রস একত্রে করে চুলে লাগান এবং ২-১ ঘণ্টা পর ধুয়ে ফেলুন। ইনশাআল্লাহ ভাল ফল পাবেন। এছাড়া আপনি DOVE শ্যাম্পুটি একদিন পর পর ব্যবহার করুন।DOVE শ্যাম্পুটি চুলের গোড়া মজবুত করতে সাহায্য করে । প্রতিদিন গোসলের আগে গোলাপজল এবং সামান্য লেবুর রস একত্রে করে চুলে ম্যাসাজ করুন । গোসল করার পর নারকেল তেল ব্যাবহার করতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

আপনি টু্গেইন স্প্রে ড্রপার দিয়ে ১মিলি করে লাগাবেন প্রতিদিন একবার করে,আপনার মাথার যে সব জায়গা চুল পড়ে যাচ্ছে সেসব জায়গায়। এছাড়া আপনি ১৫ দিন ভিটামিন ই ক্যাপ সেবন করতে পারেন রাতে খাবারের পর একটি করে। তবে চিকিৎসক এর পরামর্শ ব্যতীত কিছুই করবেন না। আপনি প্রাকৃতিকভাবে নিচের নিয়ম গুলি ব্যবহার করুন।
  • আপনি কলা এবং মধু একত্রে করে চুলে লাগান এবং একঘণ্টা পর ধুয়ে ফেলুন। একদিন পর পর এটি ব্যবহার করবেন। 
  • ডিমের সাদা অংশ,ভিটামিন ই ক্যাপ,সামান্য মধু ও এলোভেরার জেল একত্রে করে সপ্তাহে চারদিন ব্যবহার করুন।এটি সর্বোত্তম কাজ দেয়। 
  • ভেজা চুল চিরুনি করবেন না। 
  • সামুদ্রিক মাছ খান বেশি করে। 
  • টক দই, মধু ও ডিমের সাদা অংশ একত্রে করে প্রতিদিন বা সপ্তাহে তিনদিন ব্যবহারে ভাল ফল পাবেন
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

অত্যাধিক  হারে চুল পড়া একটা বড় সমস্যা।ডাক্তারের পরামর্শ  নিয়ে ঔষুধ সেবন করা উচিত।সেই সাথে----  →মাথার ত্বক পরিষ্কার  রাখুন।দুইদিন পরপর শ্যাম্পু +কন্ডিশনার ব্যবহার করুন →রোদ চুলে প্রাণ কেড়ে নেয়। রোদ থেকে বাচুন →সুষম খাবার নিশ্চিত করুন →পর্যাপ্ত পানি ও ঘুম নিশ্চিত করুন →ভিটামিন,অায়রনকে গুরুত্ব দিন →শোয়ার অাগে চুল অাচরান →রাসায়নিক দ্রব্যকে না বলে প্রাকৃতিক দ্রবাদি চুলে যত্নে রাখুন →সপ্তাহে একদিন চুলের যত্ন নিতে পার্লারে যান শুভকামনা রইল!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ