Call

কোনো মেয়েকে ইম্প্রেস করে তার সাথে প্রেম করা মুখের কথা নয়। এর জন্য অনেক কষ্ট করতে হবে। এখন আপনার করণীয় হলো হাল ছেড়ে দেওয়া যাবে না। কাঠালের আটার মতো পিছনে লেগে থাকতে হবে। স্কুলের সামনে, বাসার সামনে, রোদ বৃষ্টিকে উপেক্ষা করে দাড়িয়ে থাকতে হবে। সবসময় খোজখবর নিতে হবে। সকলে ঘুম থেকে উঠেই একটা মেসেজ দিতে হবে। খাওয়ার আগে, ঘুমানের আগে মেসেজ করতে হবে। ছোট ছোট গিফট উপহার করতে হবে। মেয়ের বান্ধবিদেরকে হাত করতে হবে। ৩ বার প্রপোস করেছেন, তাতে কি আরো করবেন। তবুও হাল ছাড়বেন না। যতটা সম্ভব নিজের প্রতি তাকে দূর্বল করে তুলুন। তাকে নিজের প্রতি ইম্প্রেস করুন। তাহলে হয়তো পেলেও পেতে পারেন অমূল্য রত্ন। বিঃদ্রঃ আগে খোজ করে দেখবেন, অন্য কারো সঙ্গে তার রিলেশন আছে কিনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

  আপনি একটা মেয়েকে ভালোবাসেন তাকে তিনবার প্রপোজ করেছেন কিন্তু তবুও মেয়েটি আপনাকে ভালোবাসে না।কিন্তু প্রতিদিন কথা বলেন।

ভাই বিষয় টি ভেবে দেখলে বুঝতে পারবেন মেয়েটি আপনাকেও ভালোবাসে হ্যা ভাই অবশ্যই মেয়েটিও আপনাকে ভালোবাসে। কেনো না আপনি মেয়েটিকে ভালোবাসেন আর তাকে প্রপোজ করেছেন ৩ বার যদি মেয়েটি আপনাকে ভালোই না বাসতো তাহলে মেয়েটি আপনার সাথে প্রতিদিন কথাই বলতো না বরং আপনার থেকে দূরে থাকতো।

আপনি মেয়েটিকে ভালোবাসেন তাই প্রথম বার তাকে প্রপোজ করেন কিন্তু তা রাজি না হয়েও আপনাকে রাঘ দেখায় নি বা আপনার থেকে দুরেও থাকে না বরং আপনার সাথে  প্রতিনিয়ত কথা বলে। যদি আপনাকে ভালোই না বাসতো তাহলে প্রথম প্রপোজ করাতেই আপনার থেকে দুরে থাকত আপনাকে বকা দিতো আপনার কথায় বিরক্ত হতো কিন্তু এমন্টা কিছুই না করে সে আপনার সাথেই কথা বলতেছে তাহলে আমি বলবো সত্যিই মেয়েটি আপনাকে ভালোবাসে।


ভাই যদি আপনি মেয়েটিকে সত্যিই মন থেকে ভালোবাসেন তাহলে তার জন্য অপেক্ষা করুন তাকে সময় দিন, হয়তো সে তার কেরিয়ার নিয়ে ভাবতেছে  তাই তার হাসি খুসি ও কষ্টের দিন গুলোর মাঝে মিশে থাকুন।দেখবেন ঠিকি সে একদিন নিজেই আপনাকে  প্রপোজ করবে। তবে তা সময় শাপেক্ষ। 

ভাই প্রিয় মানুষ্টির জন্য অপেক্ষা থাকার সুখ অন্যরকম। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি তাকে তিন বার প্রপোজ করেছেন এবং সে আপনাকে ফিরিয়ে দিয়িছে এবং সে আপনার সাথে কথা বলে। এর মানে হতে পারে সে আপনাকে ভালোবাসে। আপনি তাকে ৩ বার প্রপোজ করেছেন হতে পারে সে কোন কারণে আপনাকে৷ ফিরিয়ে দিয়েছে। যদি আপনাকে সে ভালোবাসত না তাহলে আপনার সাথে কথা বলত না। আপনি প্রপোজ করার পর সে আপনাকে এড়িয়ে চলত। সে আপনার সাথে কথা বলত না। কিন্তু সে এখনও সে আপনাকে ভালোবাসে।  এখন আপনি তার সাথে সঙ্গ দিন। তাকে সবসময় সহায়তা করুন। তাকে যেকোজ কাজে সাহায্য করুন। বিশেষ উপহার দিন। আশা করি সফল হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ