ইউটিউব চালাবো ও অনলাইন গেইম খেলবো।এক্ষেত্রে মোবাইলটি কেমন হবে?বিস্তারিত বুঝিয়ে বলবেন...
Share with your friends

গ্রামীণফোন কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯ এবং ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এছাড়াও, ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশ সহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ফোরজি স্মার্টফোনটিতে সকল ফোরজি নেটওয়ার্ক ব্যান্ড কাজ করবে। দারুণ আকর্ষণীয় ও সাশ্রয়ী এ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯০০ টাকা। এ স্মার্টফোনটিতে আরও রয়েছে ওটিজি ফিচার।তবে এসব স্বল্পমূল্যের ফোনইউটিউব চালানোর জন্য উপযোগী হলেও বেশি গেইম খেলার জন্য উপযোগী নয়। 

image
Talk Doctor Online in Bissoy App
Ronu

Call

image

Maximus P7 plus ফোনটিতে আপনি যদি অতিরিক্ত ইউটিউব 

ব্রাউজিং করেন এবং অনলাইন গেমিং করেন তাহলে আমি নিশ্চিত আপনি এই ফোন ব্যবহারে বিরক্ত বোধ করবেন। অনলাইন গেমিং এর জন্যে ১.৫ গিগাহার্জ প্রসেসর এবং ২ জিবি 

রেম থাকা আবশ্যক এবং ভালো গ্রাফিক্সের গেমের জন্যে ভালো মানের জিপিউ প্রয়োজন। এগুলো হলে মোটামুটি সব গেম আপনি স্মুথলি প্লে করতে পারবেন। আপনি আপনার বাছাইকৃত ফোনটির স্পেসিফিকেশন লক্ষ্য করলেই বুঝতে পারবেন আপনার ফোনটি কিরকম। 

আপনার ফোনের রয়েছে ১ জিবি রেম এবং ৮ জিবি রম পাবেন। ফোনটিতে রয়েছে কোয়াড কোর ১.৩ গিগাহার্জ যা আপনি বেশি স্টোরেজের অফলাইন গেম খেললেও ফোন স্লো হয়ে যাবে। ফোনের জিপিউ অনলাইন হেভি গেমিং জন্যে পারফেক্ট নয়। আপনি কোনভাবেই মাত্রাতিরিক্ত গেমিং করতে পারবেন না। এতে আপনার ফোন প্রচুর হ্যাং ও স্লো হবে। ইউটিউব আপনি ব্যবহার করতে পারবেন ফোনটি ৪জি সাপোর্টেড হওয়ায় ভালো নেটস্পিড পেলেও কয়েক বছর পরে আপনি খুবই বিরক্ত হবেন নেটস্পিড নিয়ে। 

আমি আপনাকে বাজেট বাড়িয়ে অন্য ফোন সাজেস্ট করব। নিচের লিংকের ফোনটি ভিজিট করন। 

 Price → 6999 BDT



Talk Doctor Online in Bissoy App