আমি এই ফোন কিনতে চাই ,কেউ ব্যবহার করলে জানাবেন
Share with your friends

ভালো হবে অনেক।আমার এক বন্ধু কিনেছে এটি।ভালো সেবা দেয় ফোনটি।একদম চমৎকার ফোন এটি।কিনতে পারেন।ভালো হবে।

Talk Doctor Online in Bissoy App
RushaIslam

Call

ফোনটি অবশ্যই ভাল হবে। আমি ব্যক্তিগত ভাবে ব্যবহার করিনি কিন্তু আমার দিদিকে এটি উপহার দিয়েছিলেন কেউ।আপনি এটি অনলাইন থেকেও কিনতে পারেন। ফোনটির পুরো বর্ণনা আপনিএখান থেকে দেখে নিতে পারেন।

Talk Doctor Online in Bissoy App

ফোনটা খুবই ভালো হবে।  16 GB Rom, 2GB Ram Back Camera : 12 MP + 5 MP Front Camera: 8 MP Battery : 3300 mAh.

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call

ফোনটি আমি ব্যবহার করিনি স্পেসিফিকেশন অনুসারে ফোনটি মুটামুটি ভালো। ইউমিডিজি ব্র‍্যান্ডের ফোনগুলো ভালো হলেও ফোন গুলো পুরোন হয়েগেলে স্লো ও প্রচুর হ্যাং করার সম্ভাবনা থাকে। বর্তমানে বিগ সাইজের ডিসপ্লে ট্রেন্ড অনুসারে ব্যবহার করলেও এই ফোনে ৫.৫" ইঞ্চি ফোনে ভালোই। ফোনটির ব্যাক ডুয়েল ক্যামেরায় (১২+৫) মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা ব্যবহার করলেও ফোনটির ক্যামেরায় বিশেষ কোন ফিচার নেই। 

ফোনটির ক্যামেরায় প্রো ও এইডি আর যুক্ত করা হয়েছে। ফোনটির ২ জিবি রেম ও ১৬ জিবি রম রয়েছে তবে আপনি এস ডি কার্ড ব্যবহার করতে পারেন। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) আপনি ফোনটিতে পাবেন ১.৫ গিগাহার্জ প্রসেসর। 1.৫ গিগাহার্জ প্রসেসর দিয়ে আপনি অনেক ভালোভবেই ফোন ব্যবহার করতে পারেন৷ তবে ফোনটি গরম হওয়ার অনেক সম্ভাবনা রয়েছে। 

ফোনটির ফিঙ্গারফিঙ্গারপ্রিন্ট সেন্সর লক, ফেস লক, নোটিফিকেশনে লাইট যুক্ত করা হয়েছে। তবে ফোন হিসেবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মোটামুটি ভালো হলেও তেমন ফাস্ট নয়। এই ফোন৷ কিনলে আপনি অফিসিয়াল ইউমিডিজি ফোনটি নিন এছাড়া আপনি আরো ভালো পারফর্মেন্স এর জন্যে ইউমিডিজি এ৩ প্রো ফোনটি নিতে পারেন। 
Talk Doctor Online in Bissoy App