আমি হাল ছেড়ে দিয়েছি জীবনে প্রতি যে আমি আর ভাল হতে পারবো না আমি যে ক্ষতি করেছে তার জন্য ভবিষ্যতে 

কষ্ট করতে হবে তাই কিছু করতে চাই না যে ক্ষতি গুলো করেছি তা হলঃ   ৬ ৭ বছর  দরে হস্তমৈথুন করছি এর কারনে শারীরিক মানসিক ভাবে ভেঙ্গে পরছি শরীরে 


ক্ষতি হয়ছেঃ আর আমার বয়স বেশি হয়েগিয়াছে সময় নষ্ট করছি খেলতে গিয়ে হাত ভেঙে ফেলছি আমার মেধা কম 

বুদ্ধি কম কোনো কাজ করি না  আমি কি এখনো ভাল হতে পারবো কে বলবেন 

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই এমন হতাশা নিয়ে কতো মানুষ যে বেচেঁ আছে তার নির্দিষ্ট সংখ্যা কারোর ই জানা নেই। আপাতত নিজেকে এমন কিছু মনে হয় যেন বেঁচে থেকে ও নেই। 

আমি এর উত্তর লিখতে বসেছি কারণ আমার জীবন টা ও ছিল ঠিক এই রকমের। 

আমি যা ভাবতাম তা আরো ভয়াবহ কিন্তু কিছুতেই আমার জঘন্য হস্তমৈথুন এর অভ্যাস দূর করা সম্ভব হচ্ছিল না। আমি মাসের বেশীর ভাগ দিন দুই বার করে করতাম। 

ভরা পূর্ণিমা তে দৈনিক তিন বার ও করা হতো। 

ত্রিশ বছর বয়সে আমি নিভৃতে চিন্তা করি বীগত বছরে আমি আমার দেহের তেজস্ক্রিয় পদার্থ বা জীবনী শক্তি কত গামলা অপচয় করেছি  ?

আর শরীর বৃত্তির প্রাকৃতিক কার্যকলাপে আপনি শত চেষ্টা করে ও এই বদভ্যাস বন্ধ করতে পারবেন না। আপনার দেহে চুলকানি আর পুঁজ হবার   প্রবনতা থাকলে এই ব্যাধি অনেক গুনে বেড়ে যায়। 

মূলত চর্ম রোগের প্রভাবে  দেহস্থিত বীর্য থলি তাড়াতাড়ি পূর্ন হয়ে যায় আর তখন ই  পুং লিঙ্গনিষ পিষ করে আর বাধ্যতামূলক বীর্যস্খলন করতে হয়। 

আপনি এখন হস্তমৈথুন বন্ধ করলে প্রসাব এর সাথে  বীর্য  বেরোতে থাকবে। অথবা কোনো না কোনো ভাবে বেরোবে তাই এর  এক মাত্র চিকিৎসা  যথা সময়ে বিয়ে বা যৌন সঙ্গম। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কে বলেছে আপনি ভাল হতে পারবেন না। নিয়মিত নামাজ পড়বেন আর কাছে সাহায্য চাইবেন ইনশাল্লাহ আপনি ভাল হওয়ার রাস্তা পেয়ে যাবেন....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ