আমার একজন এর সাথে সম্পর্ক কিন্তু সে কাজের মেয়ে বাসার কিন্তু আমার পরিবার মেনে নিচ্ছে না অনেক চেষ্টা করেছি কিন্তু কাজ হয়নি কোন এখন কি করবো মেয়েটির সাথে অনেক বার শারিরীক সম্পর্ক করে ফেলেছি মেয়েটির বাবা মা তার অন্য যায়গায় বিয়ে ঠিক করেছে এখন আমি কি করবো আমি তাহলে পাবো মেয়েটিকে জাকে এতো ভালোবাসলাম আমি কি করবো একটা সমাধান দিন আমি কি মেয়েটির বাবা মা এর সাথে কথা বলবো কারন আমার পরিবার কোন দিন এ মেনে নিবে না আর মেয়েটিকে না পেলে আমিও বাচতে পারবো না। প্লিজ বাচান আমাকে প্লিজ                
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি আপনার বাবা মা কে ভালোকরে বুঝান যে আপনি মেয়েটি কে ভালোবাসেন, মেয়ের পরিবারের সাথেও আপনাদের সম্পর্কের কথাটা খুলামেলা আলোচনা করুন। আপনার বিভিন্ন আত্নীয় বন্ধুবান্ধবদের দিয়ে মেয়ের পরিবার এবং আপনার পরিবার কে ভালো করে বুঝান। আর আপনি যে অন্যায় কাজটি করেছেন মেয়েটির কাছে এর জন্য সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চান। অবশেষে যদি আপনাদের পরিবার কে বুঝাতে না পারেন তাহলে মেয়েটি কে ভুলে যান, যখন মায়া বাড়িয়ে লাভ হয় না তখন মায়া কাটাতে শিখতে হয়। মানুষ পারে না এমন কোনো কাজ নেই, চেষ্টা করলে আপনি তাকে ভুলে যেতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আসলে ভালবাসা কোন বাধা মানে না মন বুঝেনা উঁচু নিচু আপনি যদি থাকে ছাড়া থাকতে না পারেন আর পরিবারকে মানাতে নাই পারেন তাহলে তাকে একা বিয়ে করে ফেলেন এক সময় সব ঠিক হয়ে যাবে (ধন্যবাদ)।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ