RushaIslam

Call

আপনি MI এর যেকোনো শোরুম এ পাবেন। দাম সম্ভবত ১৭হাজার টাকা। যদি ঢাকায় থাকেন তাহলে বসুন্ধরা শপিং কমপ্লেক্স এ গিয়ে MI এর শোরুমে খোজ করুন। পেয়ে যাবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

১৯,৯৯০ টাকা থেকে কিছু কম দামে পেয়ে যাবেন। চাকরীর বিজ্ঞপ্তি পেতে www.ejobbd.net এ ভিজিট করুন

Talk Doctor Online in Bissoy App

Xiaomi Readmi Note 7 Pro মোটামুটি ভাল একটা ফোন। বাংলাদেশে এটার দাম ২৪,৯৯০ টাকা


Xiaomi মোবাইল Store Location সম্পর্কে বিস্তারিত জানতে কিলিক করুণ

Talk Doctor Online in Bissoy App
AlImranKhan

Call

Redmi Note 7 Pro

বাংলাদেশে এখোনো অফিসিয়াল ভাবে লন্চ করে নি! এ মাসের ৩১তারিখে অফিসিয়াল ভাবে লন্চ করবে!তখন আপনি  শাওমি যে কোনো শোরুম।থেকে ফোনটি সংগ্রহ করতে পারবেন

Talk Doctor Online in Bissoy App
Call

যে দুটো উত্তর আপনার প্রশ্নের নিচে দেওয়া হয়েছে ওগুলোর একটাও সঠিক না রেডমি নোট 7 প্রো বাংলাদেশে অফিসিয়ালি কখনোই আসবেনা। কারণ রেডমি নোট 7 প্রো অনলি ইন্ডিয়া এবং চায়নার জন্য বানানো হয়েছে। বাংলাদেশ থেকে আপনি অফিশিয়াল ভাবে জাস্ট রেডমি নোট 7 টি পাবেন ফোনটি অলরেডি অফিশিয়াল ভাবে বাংলাদেশে লঞ্চ করা হয়েছে।তবে আপনি এখনো Mi এর সকল শোরুমে এভেইলেবল পাবেন না। আরো কিছুদিন পর হয়তো এম আই এর সকল শোরুমে পেতে  পারেন।আপনি যদি রেদমি নোট ৭ ফোনটি কিনতে চান তাহলে আপনাকে দারাজ অনলাইন শপিং থেকে অর্ডার করতে হবে এবং আপনি যদি রেডমি নোট 7 প্রো মোবাইল কিনতে চান সেক্ষেত্রে আপনাকে সর্বনিম্ন 22 হাজার টাকা গুনতে হবে তাও যদি রেডমি নোট 7 প্রো নেওয়ার ইচ্ছা থাকে তাহলে  Rio international,Kry international,Sumash tech.... এই শ্বপগুলো থেকে আপনি আন ওফিসিয়াল ভাবে ফোনটি কিনতে পারবেন। এই বিষয়ে আরো কিছু জানার থাকলে রিপ্লাই করবেন।সকল উত্তর দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Talk Doctor Online in Bissoy App