Call

Xiami Note 7  এরটা ভালো হবে । 46 MP

Talk Doctor Online in Bissoy App

শাওমি রেডমি নোট ৭ নিতে পারেন আমি নিজে ব্যাবহার করি খুবই ভাল সব দিন থেকে। তবে খেয়াল রাখবেন বাজারে অনেক ভ্যারিয়েন্ট আছে এই ফোনের যেমন, ইন্ডিয়ান গ্লোবাল, চাইনিজ, চাইনিজ গ্লোবাল, ইন্টারন্যাশনাল গ্লোবাল, নোট ৭এস। এগুলোর মদ্ধে ইন্ডিয়ান ভার্সনে ১২ মেগাপিক্সেল ক্যামেরা দেয়া হয়েছে কিন্তু অন্য গুলোয় ৪৮ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করা হয়েছে।

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call

যদিও ফোনগুলোর মধ্যে সবগুলোই ভালো। তবে আমার মতে আপনি স্যামস্যাং ও৷ রেডমি ফোনের মধ্যে যেকোন একটি কিনতে পারেন। ফোনের মধ্যে স্টাইলিশ ও ৷পারফর্মেন্স এর দিক দিয়ে সবগুলোই মোটামুটি ভালো। 

  1. স্যামসাং ও রেডমি এসব ফোনের ডিসপ্লে বরাবরই ভালো। তবে বর্তমানে স্যামসাং এর ডিসপ্লে সাইজ ছোট। রেডমি ও হুয়াওয়ে ফোনে রয়েছে ৬.২৬ ইঞ্চি ডিসপ্লে এবং স্যামসাং ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে। 
  2. বর্তমানে অ্যান্ড্রয়েড ফোনে ভালমানের ক্যামেরা পেতে সবাই ইচ্ছুক। মিড বাজেটে স্যমসাং ও রেডমি ফোন ভালো ক্যামেরা ও ফিচার রয়েছে। প্রথমে হুয়াওয়ে ফোনে রয়েছে ব্যাক ডুয়েল (১৩+২) মেগাপিক্সেল এবং ফ্রন্ট ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। স্যামসাং ফোনে রয়েছে ব্যাক (১৩+৫) ও ফ্রন্ট ৮ মেগাপিক্সেল। স্যামসাং এ রয়েছে এইচ ডি আর, স্পোর্টস, প্রো মোড। বাজেট কিং হিসেবে রেডমি ফোনের ক্যামেরা (৪৮+৫) ও ফ্রন্ট ১৩ মেগাপিক্সেল স্যামসাং ও রেডমি ফোনে এইচ ডি আর রয়েছে তবে হুয়াওয়ে ফোনে ফ্রন্ট ক্যামেরা জুমিং ক্ষমতা অনেক কম। 
  3. হুয়াওয়ে ফোনে চিপসেট হিসেবে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৫০ এবং রেডমি ফোনে রয়েছে। রেডমি ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট। স্যামসাং ফোনটি নিজস্ব এক্সয়িনস চিপসেট ব্যবহার করেছে। 
  4. ব্যাটারির ব্যাক আপ ভালো পেতে আপনি রেডমি ফোন কিনুন। রেডমি ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। হুয়াওয়ে ফোনে রয়েছে 4000 এমএএইচ ব্যাটারি। স্যামসাং ফোনেও পাবেন ৪০০০ এমএএইচ ব্যাটারি। তবে স্যামসাং ব্যাটারি ব্যবহারে আপনি রেডমি ফোন থেকে ভালো ব্যাক আপ পাবেন না। 
  5. সবগুলো ফোনে বায়োমেট্রিক সিকিউরিটি সিস্টেম হিসেবে ফিঙ্গারপ্রিন্ট লক যুক্ত করা হয়েছে। তবে ফোন অনুসারে হুয়াওয়ে ও স্যামসাং ফোনের ফিঙ্গারপ্রিন্ট লক ফাস্ট নয়। 
যদিও সবগুলো ফোনে মুটামুটি ভালো ও কিছু পার্থক্য রয়েছে তবেও স্যামসাং বা রেডমি ও এর মধ্যে যেকোন ফোন নিন। আরও ভালোমানের পারফর্মেন্স পেতে রেডমি ফোন নিন। 
Talk Doctor Online in Bissoy App

এই তিনটি সেটের মধ্যে Samsung galaxy a20 ফোন টির ক্যামেরা ভালো হবে।

Talk Doctor Online in Bissoy App